ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | রংপুর রাইডার্সকে ১৩৮ রানের লক্ষ্যমাত্রা ঢাকার

রংপুর রাইডার্সকে ১৩৮ রানের লক্ষ্যমাত্রা ঢাকার

স্পোর্টস ডেস্ক :বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪১তম ম্যাচে রংপুর রাইডার্সকে ১৩৮ রানের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছে ঢাকা ডায়নামাইটস। মিরপুরে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ঢাকা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩৭ রান সংগ্রহ করেছে সাকিবরা।

ঢাকা ডায়নামাইটসের হয়ে লড়েছেন দলনেতা সাকিব আল হাসান। ৩৩ বলে ৩ চার ও ২ ছয়ে ৪৭ রানের অপরাজিত ইনিংস খেলেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তাকে সঙ্গ দেন মেহেদী মারুফ। ২৩ বলে ৩ চার ১ ছয়ে দলকে উপহার দেন ৩৩ রান। বাকি কেউই উল্লেখ করার মতো সংগ্রহ গড়তে পারেননি।

রংপুরের হয়ে ২টি করে উইকেট শিকার করেছেন রুবেল হোসেন এবং এবাদত হোসেন। ১টি করে উইকেট ঝুলিতে পুরেছেন স্যামুয়েল বদ্রি, নাহিদুল ইসলাম ও আবদুর রাজ্জাক।

আজকের ম্যাচে নেই রংপুরের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাকে বিশ্রাম দেয়া হয়েছে। ফলে রংপুরকে আজ নেতৃত্ব দিচ্ছেন কিউই সুপারস্টার ব্রেন্ডন ম্যাককালাম।

শেষ চার নিশ্চিত হয়ে গেছে দু’দলের। তবে আজকের ম্যাচটি ঢাকা-রংপুরের জন্য এগিয়ে যাওয়ার উপলক্ষ্য। আজ যে দল জিতবে তারাই চলে যাবে একধাপ উপরে। এই মুহূর্তে ১৩ পয়েন্ট নিয়ে তিনে আছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা। চারে থাকা রংপুরের পয়েন্ট ১২। এই ম্যাচে ঢাকা জিতলে চলে যাবে দুইয়ে। অবশ্য দুইয়ে থাকা খুলনা টাইটানসের পয়েন্ট এখন ১৫।

ঢাকা জিতলে তাদের পয়েন্ট হবে ১৫। কিন্তু নেট রানের হিসেবে খুলনাকে পেছনে ফেলবে সাকিব-লুইসরা। অপরদিকে রংপুর জিতলে ঢাকাকে নামতে হবে চারে। তখন তিনে নাম লেখাবে রংপুর। আসরে থেকে বিদায় নিয়েছে সিলেট সিক্সার্স, চিটাগং ভাইকিংস এবং রাজশাহী কিংস।

রংপুর একাদশ:

এডাম লিন, জনসন চার্লস, ব্রেন্ডন ম্যাককালাম (দলনেতা), মোহাম্মদ মিথুন, রবি বোপারা, শাহরিয়ার নাফিস, নাহিদুল ইসলাম, আবদুর রাজ্জাক, স্যামুয়েল বদ্রি, এবাদত হোসেন এবং রুবেল হোসেন।

ঢাকা একাদশ:

এভিন লুইস, জো ডেনলি, মেহেদী মারুফ, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (দলনেতা), জহুরুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আবু হায়দার, মোহাম্মদ আমির এবং মোহাম্মদ সাদ্দাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু শহরে নয়, গ্রাম পর্যায়ে বিদ্যুৎ পৌঁছে দিতে চেষ্টা করছে সরকার:প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি সরকার ষোলশ মেগাওয়াট বিদ্যুতের ...

তালাকের নোটিশ হাতে পেয়েছেন অপু

বিনোদন ডেস্ক : আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে স্বামী শাকিব খানের পাঠানো ...