ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | রংপুর ও রাজশাহী যাচ্ছেন খালেদা

রংপুর ও রাজশাহী যাচ্ছেন খালেদা

khaleda ziaস্টাফ রিপোর্টার : নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে জনসম্পৃক্ততা বাড়াতে দেশব্যাপী সাংগঠনিক সফর ও জনসভা কর্মসূচির অংশ হিসেবে  উত্তরাঞ্চলের জেলা রংপুর ও রাজশাহী যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন ও ১৮ দলীয় জোটনেতা বেগম খালেদা জিয়া। এ লক্ষ্যে শনিবার বিকেল ৩টায় তিনি গুলশানের বাসা থেকে রওনা হবেন বলে দলীয় সূ্ত্রে জানা গেছে।

সফরকালে রবিবার রংপুর এবং সোমবার রাজশাহীতে ১৮ দলীয় জোট আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন খালেদা জিয়া। ১৮ দলীয় জোটনেতার এ সফরে বিএনপি ও জোটের কেন্দ্রীয় নেতারাও যাচ্ছেন।

ঢাকা থেকে রওনা হয়ে খালেদা জিয়া সড়কপথে বগুড়া পৌঁছে সেখানে সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন। পরে রবিবার সকালে বগুড়া থেকে রংপুর যাবেন। সেখানে বিকেলে ১৮ দল আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। সমাবেশ শেষে রংপুর থেকে তিনি আবার বগুড়া সার্কিট হাউসে ফিরে যাবেন। পরদিন সোমবার সকালে বগুড়া থেকে সড়কপথে রাজশাহী যাবেন এবং বিকেলে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ১৮ দলের জনসভায় যোগ দেবেন তিনি।

 

প্রসঙ্গত, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে জনসম্পৃক্ততা বাড়াতে দেশব্যাপী সাংগঠনিক সফর ও জনসভা কর্মসূচির অংশ হিসেবে গত ৮ সেপ্টেম্বর নরসিংদী থেকে সারা দেশে জনসভার কর্মসূচি শুরু করেন বেগম জিয়া।

এরই ধারাবাহিকতায় রংপুর, রাজশাহীর পর আগামী ২৯ সেপ্টেম্বর খুলনা, ৫ অক্টোবর সিলেট ও ২৬ অক্টোবর বরিশালে জনসভা করবেন ১৮ দলীয় জোটনেতা।

আর ঈদ-উল-আযহার পর চট্টগ্রাম এবং সর্বশেষ ঢাকায় মহাসমাবেশ করবেন তিনি। ঢাকার ওই মহাসমাবেশ থেকে নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবিতে খালেদা জিয়া আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...