Home | বিনোদন | যে স্বপ্ন পূরণ হলো না আইয়ুব বাচ্চুর

যে স্বপ্ন পূরণ হলো না আইয়ুব বাচ্চুর

বিনোদন ডেস্ক : কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর অন্যতম শখ ছিল গিটার সংগ্রহ করা। তার পরিকল্পনা ছিল সেসব গিটার নিয়ে দেশব্যাপী গিটার উৎসব করা। কিন্তু সে স্বপ্ন বুকে নিয়েই পরপারে পাড়ি দিলেন এই কিংবদন্তি।

বৃহস্পতিবার সকালে সেই রুপালি গিটার ফেলে চলে গেলেন তিনি। তার গিটারে বেজে উঠত জিমি হেনড্রিক্স, নফলার ব্রাদার্স আর সান্টানার সুর। গিটারের কিছু নিজস্ব মিউজিক আছে, যা আইয়ুব বাচ্চুর দখলে ছিল সবচেয়ে বেশি। তার সেই গিটার বাজানোর স্টাইল ও ক্ষমতা ছিল অন্য সবার চেয়ে আলাদা। উপমহাদেশের সর্বত্রই মায়ার জাল বিছিয়েছিলেন গিটারপাগল এ মানুষটা।

আর তার প্রিয় গিটার সংগ্রহের কথা কে না জানত। সেই প্রিয় গিটারগুলো ঘিরে তার কিছু স্বপ্নও ছিল। স্টেজে শুধুই গিটার নিয়ে বিভিন্ন জেলা শহরে ধারাবাহিকভাবে গিটার উৎসব উদযাপন করার পরিকল্পনা ছিল তার। এই গিটার উৎসবের নামও তিনি দিয়েছিলেন। শোর নাম ঠিক করেছিলেন ‘এবি উইথ সাউন্ড অব সাইলেন্স’।

দেশ-বিদেশের বিভিন্ন স্থানে তিনি অনেক ভক্ত পেয়েছিলেন, যারা শুধু তার গিটারের সুরেলা শব্দই শোনার জন্য পাগল ছিলেন। অনেক কষ্ট সত্ত্বেও দেশ ও দেশের বাইরে থেকে অনেক নামিদামি ব্র্যান্ডের গিটার সংগ্রহ করেছিলেন ‘এবি’।

কিন্তু সারা দেশে গিটার শো করার উদ্যোগ নেওয়ার পর পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা না পাওয়ায় অভিমানে মাঝে গিটারগুলো বিক্রি করে দিতে চেয়েছিলেন। সেই আয়োজন বাস্তবায়নের সুযোগ আর পেলেন না আইয়ুব বাচ্চু। প্রিয় গিটার নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন তা আর পূরণ হলো না এবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে নিজ বাসা ...

ঠাকুরগাও-৩ : আ’লীগে-৭ বিএনপিতে-৫ একক জাপা ওয়ার্কাস, স্বতন্ত্র ২

মোঃ আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাও) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় ...