ব্রেকিং নিউজ
Home | জাতীয় | যুক্তরাষ্ট্রের উদ্দেশ্য রওয়ানা হয়েছেন অভিজিৎ রায়ের স্ত্রী

যুক্তরাষ্ট্রের উদ্দেশ্য রওয়ানা হয়েছেন অভিজিৎ রায়ের স্ত্রী

স্টাফ রিপোর্টার : মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা ও বিজ্ঞানমনস্ক লেখক অভিজিৎ রায়ের স্ত্রী রাফিদা আহমেদ বন্যা যুক্তরাষ্ট্রের উদ্দেশ্য রওয়ানা হয়েছেন।রাজধানীর স্কয়ার হাসপাতালে ফিটনেস পরীক্ষার পর মঙ্গলবার সকাল ৭টার ফ্লাইটে তাকে যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়া হয়। অনেকটা গোপনীয়তার সঙ্গে কাজটি করেন ঢাকাস্থ মার্কিন দূতাবাস।বিষয়টি নিশ্চিত করে অভিজিতের ছোটভাই অনুজিত রায়ের স্ত্রী কেয়া বর্মণ জানান, মঙ্গলবার সকাল ৭টার ফ্লাইটে রাফিদা আহমেদ বন্যাকে যুক্তরাষ্ট্রে পাঠানো হয়েছে।

স্বামী অভিজিতের মৃত্যুর পর মার্কিন নাগরিক বন্যার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে উঠে যুক্তরাষ্ট্র সরকার। ওই ঘটনায় বন্যাও গুরুতর আহত হন। তাই মার্কিন দূতাবাসের তত্ত্বাবধানে তাকে যুক্তরাষ্ট্রে ফিরিয়ে নেয়া হয়।অভিজিতের বাবা অজয় রায় জানিয়েছিলেন, বাংলাদেশে বন্যার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র সরকার। তাই তারা বন্যাকে সে দেশে ফিরিয়ে নিয়ে যাচ্ছে। অ্যাম্বাসি ইতিমধ্যে সব রকম ব্যবস্থা করে রেখেছে।

গত বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকার বটতলায় বইমেলায় প্রবেশের নিরাপত্তা ফটকের সামনে দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে নিহত হন অভিজিৎ রায়। স্ত্রীসহ তিনি বইমেলা থেকে ফিরছিলেন। হামলায় তার স্ত্রী রাফিদা আহমেদও গুরুতর আহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিমানে উঠার পর দেশবাসীর কাছে দোয়া চাইলেন নাসির

স্পোর্টস ডেস্ক: ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নিতে বুধবার রাত ১১.১৫টায় ...

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী ক্যামেরনের

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ সফররত ...