Home | বিবিধ | আইন অপরাধ | যশোর কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত মাদক ব্যবসায়ী নিহত

যশোর কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোল প্রতিনিধি : যশোর সদর উপজেলার মংগলগাতি এলাকায় কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন; পুলিশ যাকে মাদক ব্যবসায়ী বলছে। মঙ্গলবার (১৬ অক্টোবর) ভোর রাতে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধারের দাবি করে পুলিশ বলছে, দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন।

যশোর কোতয়ালী থানার এসআই মোকলেসউজ্জামান বলছেন, মঙ্গলবার ভোর রাতে পুলিশ খবর পায়, মংগলগাতি এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি চলছে। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত একজনের গুলিবিদ্ধ লাশ সহ দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়না তদন্তের জন্য ।

মাদক ব্যবসায়ীদের অভ্যšতরীণ কোন্দলের কারণে সৃষ্ট বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন বলে পুলিশের দাবি। ঘটনার ব্যাপারে যশোর কোতয়ালী থানায় একটি মামরা হযেছে।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার শফিউললাহ সবুজ বলেন, হাসপাতালে আনার আগেই গুলিবিদ্ধ ওই যুবক মারা গেছেন। তবে ঠিক কত সময় আগে তার মৃত্যু হয়েছে, তা বলা যাবে ময়নাতদšত রিপোর্ট পাওয়ার পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে নিজ বাসা ...

ঠাকুরগাও-৩ : আ’লীগে-৭ বিএনপিতে-৫ একক জাপা ওয়ার্কাস, স্বতন্ত্র ২

মোঃ আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাও) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় ...