ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ফুটবল টুর্নামেন্ট শুরু

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ফুটবল টুর্নামেন্ট শুরু

স্টাফ রিপোর্টার :  মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শনের মধ্য দিয়ে শুক্রবার বিকেলে শেরপুর ভেন্যুতে শুরু হলো নবগঠিত ময়মনসিংহ বিভাগের প্রথম বিভাগীয় কমিশনার ফুটবল টুর্নামেন্ট। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী খেলায় নেত্রকোনা জেলা দল ৪-২ গোলে শেরপুর জেলা দলকে পরাজিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান প্রমুখ বক্তব্য দেন। এসময় শেরপুর, জামালপুর, ময়মনিসংহ ও নেত্রকোনা জেলার জেলা প্রশাসক, জনপ্রতিনিধি, পুলিশ, প্রশাসনের কর্মকর্তা এবং ক্রীড়া সংস্থার কমকর্তারা উপস্থিত ছিলেন।

বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।দুপুর দুইটার আগেই স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম দর্শকে পরিপূর্ণ হয়ে যায়। দুপুর আড়াইটা থেকে প্রায়  আধা ঘণ্টাব্যাপী জেলা শিল্পকলা একাডেমি প্রদর্শিত আদিবাসী ও স্থানীয় মডেল গার্লস কলেজের শিক্ষার্থীদের  ডিসপ্লে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখে।
খেলা শুরু হওয়ার ৪ মিনিটের মাথায় শেরপুরের জুয়েল প্রথম গোল করলেও স্বাগতিকদের ৪-২ গোলে পরাজিত হয়ে মাঠ ছাড়তে হয়। নেত্রকোনা জেলা দলের পক্ষে রেজ্জাকুল ২টি, পলাশ ও আরিফ ১টি করে গোল করেন। শেরপুর জেলা দলের পক্ষে জুয়েল ১টি এবং সিজার (পেনাল্টি) ১টি করে গোল করেন। খেলার শেষ দিকে শেরপুর দলের হয়ে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় মাঠে নামেন এবং খেলায় অংশগ্রহণ করেন। এসময় দর্শকরা করতালি দিয়ে তাকে স্বাগত জানান। নেত্রকোনা জেলা দলের রেজ্জাকুল হোটেল আহারের সৌজন্যে ম্যান অব দি ম্যাচের পুরস্কার লাভ করে।

উল্লেখ্য, বিভাগীয় কমিশনার ফুটবল টুর্নামেন্টে ময়মনসিংহ বিভাগের চার জেলা শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ ভেন্যুতে অনুষ্ঠিত হবে। প্রত্যেক ভেন্যুতে চারটি জেলার দলই অংশ গ্রহণ করবে। ২৫ নভেম্বর থেকে শুরু হওয়া এ টুর্নামেন্ট ২০ ডিসেম্বর শেষ হবে। ময়মনসিংহ ভেন্যুতে ২৪ ডিসেম্বর গ্রুপ চ্যাম্পিয়ন ও গ্রুপ রানারআপ দলের মধ্যে চূড়ান্ত খেলা হবে। টুর্নামেন্টটি হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে হবে। খেলায় প্রত্যেক জেলার অধিবাসী খেলোয়াররাই শুধু অংশ নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুন্দরী হওয়ার অপরাধে নিষিদ্ধ হলো অভিনেত্রী

বিনোদন ডেস্ক: সুন্দরী হওয়াও অপরাধে নিষিদ্ধ হতে হলো অভিনেত্রীকে। ‌ অন্তত তেমনটাই ...

কেকেআর ম্যানেজমেন্ট সাকিবকে বিশ্রাম করতে বলেছে

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মাত্র এক ম্যাচ খেলা হয়েছে সাকিব ...