ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | মোশাররফ করিমের নতুন ধারাবাহিক ‘সিনেমা হল’

মোশাররফ করিমের নতুন ধারাবাহিক ‘সিনেমা হল’

বিনোদন ডেস্ক: সিনেমা হল। নামটা শুনলেই  চোখের সামনে ভেসে ওঠে অনেকগুলো চরিত্র। লাইটম্যান, গেটম্যান, টিকিট বিক্রেতা, ম্যানেজার, সুপারভাইজার, মেশিনম্যান, হল মালিক ও তাদের পরিবার, হলের সামনের সাইকেল স্ট্যান্ড, দোকানদার , বাদামওয়ালা, এমনকী কালোবাজারীসহ নানা পেশার  নানা শ্রেণির মানুষ। এসব মানুষের চরিত্রগুলোকে নিয়েই তৈরি হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘সিনেমা হল’।

এই নাটকের গল্পটি বর্তমান সময়ের হলেও, এখানে বারবার ফিরে যাওয়া হয়েছে সত্তর দশক অথবা আশির দশকে। যখন সিনেমা হলের ভালো সময় ছিল। সুপারহিট ছবির রমরমা ব্যবসা ছিল। তখন সিনেমা হলের কর্মচারীদের মনে সুখ ছিল। শান্তি ছিল, সমৃদ্ধি ছিল। কালক্রমে সেই সিনেমা হল বাংলাদেশের অন্যান্য সিনেমা হলগুলোর মতো বিবর্ণ হল। সিনেমা হলে দর্শক নেই ,সুপার হিট ছবি নেই, অসংখ্য সংকট আর সমস্যা।

নাটকের গল্প শুধুমাত্র সিনেমা হলের মধ্যেই সীমাবদ্ধ থাকবে না। সিনেমা হল থেকে চলে আসবে এফডিসিতে। সেখানকার হালচাল তুলে ধরা হয়েছে নাটকের মাধ্যমে। এই নাটক শুধু অতীত বা বর্তমানের নাটক নয়। ভবিষ্যতে যাতে সিনেমার বিস্তার, উন্নতি, রমরমা অবস্থা তৈরি হয়, সেই বিষয়টিও উঠে আসবে ‘সিনেমা হল’ নাটকে।

‘সিনেমা হল’ রচনা ও পরিচালনা করেছেন অভিনেতা কচি খন্দকার। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মোশাররফ করিম, তারিক আনাম খান, আবুল হায়াত, ফারুক আহমেদ, চিত্রনায়ক ইমন, শর্মিলী আহম্মেদ, চিত্রলেখা গুহ্, নাদিয়া নদী ও মিলন ভট্টাচার্য প্রমুখ। নাটকটি প্রতি বৃহস্পতিবার রাত ৮টায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাহাঙ্গীরের অভিভাবক সমাবেশ নিয়ে আপত্তি বিএনপির মেয়র প্রার্থীর

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর ...

সোমবার বাংলাদেশ আসছেন থাইল্যান্ডের রাজকুমারী মহাচক্রী সিরিনধরন

স্টাফ রিপোর্টার : তিনদিনের সফরে আগামী সোমবার (২৮ মে) বাংলাদেশ আসছেন থাইল্যান্ডের ...