Home | বিনোদন | মোনালিসার সাজে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী

মোনালিসার সাজে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী

বিনোদন প্রতিবেদক : বিখ্যাত চিত্রকর্ম ‘মোনালিসা’৷ প্রায় পাঁচশত বছর আগে ইতালির চিত্রশিল্পী লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা এ ছবির আবেদন কমেনি একচুলও। রহস্যে ভরা মুখের রহস্যময় হাসি সবসময়ই আলোচনার খোরাক।

বিভিন্ন সময় বিভিন্ন মডেল ও অভিনেত্রীদের দেখা গেছে মোনালিসার সাজে তার লুকে হাজির হতে। এবার সেই বেশে হাজির হলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। গেলো ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে মোনালিসা হয়ে ধরা দিলেন তিনি।

সেই অনুষ্ঠানে ৮টি ক্যাটাগরিতে ৮ জন নারী বিভিন্ন লুকে হাজির হয়ে র্যাম্পে হাঁটেন। ৮ জনের একজন ছিলেন ঐশী। তিনি হাজির হয়েছেন মোনালিসার সাজে। ঐশীর এই সাজের কোরিওগ্রাফি করেছেন র্যাম্প মডেল বুলবুল টুম্পা। আর কস্টিউম ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার ফারদিন বায়েজিদ।

ঐশী বলেন, ‘এই কাজটা আমার জন্য চ্যালেঞ্জিং ছিলো। কারণ ‘মোনালিসা’ পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় ও আলোচিত চিত্রকর্ম। সেই রহস্যময়ী হাসির অধিকারীনী নারীর চরিত্র ধারণ করা আমার জন্য সত্যিই খুব কঠিন ছিলো। আবার আনন্দময় একটি ব্যাপারও।

ছোটবেলা থেকেই অনেকে দুষ্টুমি করে আমাকে মোনালিসা বলে ডাকে। বড় হয়ে একদিন এই ক্যারেক্টার প্লে করবো কে জানতো? আর সবাই দেখে খুশি হয়েছে ও প্রশংসা করছে। এটা জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা হয়ে থাকবে।’

তিনি আরও বলেন, ‘বিশ্ব বিখ্যাত মোনালিসার লুকে আমাকে নেওয়ার পুরো প্ল্যানিংটা মূলত বুলবুল টুম্পা খালামনির। তার মনে হয়েছে এই লুকটা আমার সাথে ভালো যাবে। আর তার সাথে কস্টিউম ডিজাইনার ফারদিন বায়েজিদ ভাইয়াও আমাকে মনের মতো করে উপস্থাপন করার চেষ্টা করেছেন।’

প্রসঙ্গত, বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা থেকে দেশে ফিরে বেশ ব্যস্ত সময় পার করছেন ঐশী। এরই মধ্যে কাজ করেছেন বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে। এছাড়াও খুব শিগগিরই তাকে দেখা যাবে চলচ্চিত্রেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাপানে সংসদের উচ্চকক্ষের নির্বাচনে আবের জয়

ইন্টারন্যাশনাল ডেস্ক : জাপানের ক্ষমতাসীন প্রধানমন্ত্রী শিনজো আবের দল এলডিপি ও তার জোট ...

ফের ব্যালট পেপার চালুর ডাক মমতার

ইন্টারন্যাশনাল ডেস্ক : নির্বাচনে ইভিএমের বদলে আবারও ব্যালট পেপার চালুর ডাক দিয়েছেন পশ্চিমবঙ্গের ...