Home | আন্তর্জাতিক | মোদির জন্য ভাঙল তাদের বিয়ে!

মোদির জন্য ভাঙল তাদের বিয়ে!

ইন্টারন্যাশনাল ডেস্ক :  বিয়ের আয়োজন চলেছে পুরোদমে। প্রস্তুতি শেষে মণ্ডপে বসে পড়েছেন বর-কনে। কিন্তু এই মণ্ডপেই শুরু হয় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বাগবিতণ্ডা। ঘটনা এতদূর গড়ায় যে শেষ পর্যন্ত সব আয়োজন পণ্ড হয়ে যায়। মণ্ডপ থেকে বিয়ে না করেই বাড়ি ফিরলেন বর-কনে।

এ ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ এক প্রতিবেদনে বলছে, বর একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। কনে সরকারি চাকরিজীবী। কথা ছিল দুজনে সাত পাকে বাঁধা পড়বেন। সে অনুযায়ী আয়োজনও চলছিল ঠিকঠাক। কিন্তু বিয়েই হলো না।

নরেন্দ্র মোদির বিষয়ে মতের অমিল ছিল বর-কনে উভয়েরই

কারণ, দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিষয়ে মতের অমিল ছিল বর-কনে উভয়েরই! উত্তর প্রদেশের এ ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন কেউ কেউ। অনেকের প্রশ্ন, এটাও বিয়ে ভাঙার কারণ হতে পারে!

প্রথমে দুজনের মধ্যে আলোচনা শুরু হয় ভারতের বর্তমান রাজনৈতিক এবং অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে। আলোচনার একপর্যায়ে কনে হঠাৎ দাবি করেন, ভারতের অর্থনৈতিক অবকাঠামোর অবনতির জন্য দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দায়ী। এই যুক্তি একেবারেই মানতে নারাজ মোদি ভক্ত বর। এরপরই শুরু হয় যুক্তি আর পাল্টা যুক্তির লড়াই।

পুরো আলোচনা একটা সময় রূপ নেয় ঝগড়ায়। বর-কনে, দুজনের একজনও অন্যের কথা মানতে রাজি নন। দুই পরিবার দুজনকে অনেক বোঝানোর চেষ্টা করেন, কিন্তু কেউই মানেনি।

নিজের অকাট্ট যুক্তিই ছিল তাদের কাছে সবচেয়ে প্রিয়। আর সেই স্ট্যান্ড পয়েন্ট থেকে একচুলও সরেনি কোনো পক্ষই। এরপর যা হওয়ার সেটাই হলো! ভাঙল বিয়ে। বর-কনে দুজনই নিজেদের পরিবারকে জানিয়ে দেন তারা বিয়ে করছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেরপুরের শ্রীবরদীতে যৌতুকের দাবিতে স্ত্রী খুন

জাহিদুল হক মনির, শেরপুর || শেরপুরের শ্রীবরদীতে যৌতুকের দাবিতে পাষন্ড স্বামীর হাতে ...

রোহিঙ্গা এলাকায় ভোটার হতে মা-বাবার এনআইডি দেখাতে হবে

স্টাফ রিপোর্টার :  ভোটার তালিকায় রোহিঙ্গাদের অন্তর্ভুক্তি ঠেকাতে ৩০টি উপজেলায় বিশেষ ব্যবস্থা ...