Home | ফটো সংবাদ | মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দিলেন আতিকুল

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দিলেন আতিকুল

স্টাফ রির্পোটার : ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম।মঙ্গলবার দুপুরে ডিএনসিসির রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেমের কাছে এই মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেয়ার পর এক প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘বিএনপি যে বলছে নির্বাচন সুষ্ঠু হবে না এটা প্রতিহিংসাপরারণতা। সবাইকে নির্বাচনে আশার আহবান আমরা জানাই।’

ঢাকা সিটি নির্বাচনে ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের ভোটগ্রহণের জন্য ৩০ জানুয়ারি নির্ধারণ করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। পূর্ব ঘোষণা অনুযায়ী দুই সিটিতে ভোটগ্রহণ হবে ইভিএমে।

ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক মারা যাওয়ার পর গত ২৮ ফেব্রুয়ারি উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র নির্বাচিত হন আতিকুল ইসলাম। এবারের নির্বাচনেও তাকেই প্রার্থী হিসেবে বেছে নেয় ক্ষমতাসীন দল।

আতিকুল ইসলাম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বিএনপির তাবিথ আউয়ালের সঙ্গে, যিনি ২০১৫ সালের নির্বাচনে আনিসুল হকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আজ ৩১ ডিসেম্বর। আর মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ জানুয়ারি এবং প্রতীক বরাদ্দ হবে ১০ জানুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ...

কারাগারে মারা গেলেন রাণীশংকৈলের মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি

ঠাকুরগাঁও কারাগারে আব্দুর রহমান (৫৪) নামে মাদক মামলায় রাণীশংকৈলে ভ্রাম্যমান আদালতে সাজা ...