Home | ফটো সংবাদ | মৃত্যুর দুয়ার থেকে বেঁচে ফিরলেন পাওলিও অর্জুন

মৃত্যুর দুয়ার থেকে বেঁচে ফিরলেন পাওলিও অর্জুন

বিনোদন ডেস্ক : সাক্ষাত মৃত্যুর দুয়ার থেকে বেঁচে ফিরলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম ও তার স্বামী অর্জুন দেব। সুইজারল্যান্ডে প্রবল তুষারপাতে আটকা পড়েছিলেন তারা। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে, পাওলি ও অর্জুনকে হেলিকপ্টারে করে উদ্ধার করতে হয়েছে। সুইজারল্যান্ডে হানিমুনে গিয়েছিলেন এ নবদম্পতি।

ভারী তুষারপাতের কারণে দেশটির পর্যটন কেন্দ্র আল্পসের জেরমাটে আটকা পড়েছেন আরও বহু পর্যটক। তুষারে আটকা পড়ে আছে বের হওয়ার সব রাস্তা। একই কারণে বন্ধ সেখানকার রেলপথও। তুষারের ওই মৃত্যুফাঁদ থেকে একমাত্র হেলিকপ্টারই তাদের উদ্ধার করতে পারে।

রেললাইন থেকে তুষারের আবরণ সরিয়ে আংশিক ভাবে রেল চালানো সম্ভব হচ্ছে বলে জেরমাট পর্যটন দপ্তর প্রথমে ঘোষণা করলেও, পরে তারা জানায়, দুর্যোগের কারণে নতুন করে আবারও তুষার জমতে দেখা গেছে। ফলে, আবারও বন্ধ ঘোষণা করা হয়েছে রেল যোগাযোগ।

রেসকিউ সার্ভিসের জন্য এয়ার জেরমাট পর্যটকদের কাছ থেকে মাথাপিছু ৫০ পাউন্ড করে নিচ্ছে। ওই পরিমান অর্থ দিলেই তারা পর্যটকদের রিসোর্ট থেকে হেলিকপ্টারে করে নিরাপদ জায়গায় নিয়ে যাবেন। আর এই হেলিকপ্টারে করেই এখন নিরাপদে অবস্থান করছেন নবদম্পতি পাওলি ও অর্জুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিরিয়ার সেনাবাহিনীর অবস্থানে মার্কিন নেতৃত্বাধীন সন্ত্রাস বিরোধী জোটের ক্ষেপণাস্ত্র হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : সিরিয়ার মধ্যাঞ্চলীয় হোমস প্রদেশে দেশটির সেনাবাহিনীর একটি অবস্থানে ক্ষেপণাস্ত্র ...

সাত জেলার সাতটি আসনে বিএনপির কোনো প্রার্থী নেই

স্টাফ রির্পোটার : মনোনয়নপত্র বাতিল হওয়ায় সাত জেলার সাতটি আসনে বিএনপির কোনো ...