Home | খেলাধূলা | মুশফিকুর রহিম পাকিস্তান সফরে অনীহা প্রকাশ করেছেন

মুশফিকুর রহিম পাকিস্তান সফরে অনীহা প্রকাশ করেছেন

ক্রীড়া ডেস্ক : ক্রিকেটের সবচেয়ে বড় স্টেক হোল্ডার হলো ক্রিকেটাররা। পাকিস্তান সফরে যাওয়ার আগে তাই ক্রিকেটারদের মত নেওয়াটা জরুরি একটি বিষয়। বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) সেটা জানে ভালো ভাবেই। সে কারণেই ক্রিকেটারদের পাকিস্তানে গিয়ে খেলতে মত আছে কিনা জানতে চেয়েছিলো বিসিবি। বিসিবি সূত্রের খবর অনেকেই পাকিস্তানে যেয়ে খেলতে রাজি হয়েছে, তবে পাকিস্তান যাবার ক্ষেত্রে অনীহা প্রকাশ করা ক্রিকেটারও আছে। গুঞ্জন রয়েছে বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় মুশফিকুর রহিম সফরে অনীহা প্রকাশ করেছেন।

মঙ্গলবার (০৭ জানুয়ারি) বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ‘ক্রিকেটারদের কাছ থেকে ভিন্ন ভিন্ন মত আসছে। কিন্তু কোনটাই আনুষ্ঠানিক নয়। সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। আমরা ক্রিকেটারদের সঙ্গে তথ্য ভাগাভাগি করেছি মাত্র। সরকারের অবস্থান ও নিরাপত্তা সংকেতের ব্যাপারে ক্রিকেটারদের ব্রিফ করেছি।’

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল (মঙ্গলবার) সিনিয়র ক্রিকেটারদের ডেকে পাঠিয়েছিলেন। তাদের সঙ্গে বসে বিসিবি বস জানতে চেয়েছেন তাদের মত। শোনা যাচ্ছে বাংলাদেশ দলের অন্যতম প্রধান সদস্য মুশফিকুর রহিম পাকিস্তান সফরে যাবার ব্যাপারে অনাগ্রহ প্রকাশ করেছেন।

তিন ম্যাচের টি-টোয়েন্টি ও ২ টি টেস্ট খেলতে জানুয়ারির শেষ দিকে পাকিস্তান সফরে যাবার কথা বাংলাদেশের। জানুয়ারিতে শুরু হয়ে যে সফর চলার কথা ফেব্রুয়ারির প্রায় শেষভাগ অবধি। এই সফরে থাকা দুইটি টেস্ট আবার আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। পাকিস্তান সফরের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে আগামী ১২ জানুয়ারি বিসিবির বোর্ড সভার আলোচনা শেষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যুদ্ধ জয়ের আনন্দ উহানে

ইন্টারন্যাশনাল ডেস্ক: বিশ্ব কাঁপছে করোনাভাইরাস আতঙ্কে। আক্রান্তের সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে। মৃত্যু ...

এইচএসসি পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ ২৮ মার্চ পর্যন্ত স্থগিত

স্টাফ রির্পোটার :  করোনাভাইরাসের কারণে এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র বিতরণ স্থগিত করেছে দেশের ...