ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | মুন্সীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

মুন্সীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

munshiganj mapমোঃ রমজান হোসেন :  মুন্সীগঞ্জ শহরের সদর সাব রেজিস্ট্রার কার্যালয়ের সামনে, হাসপাতাল এলাকা ও মধ্য কোটগাঁও এলাকায় দু’পক্ষের তিন দফা সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। সোমবার দুপুর ১টা থেকে আড়াইটা পর্যন্ত এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মধ্য কোটগাঁও এলাকার আসিফ (২৪), তার বাবা টিপু মিয়া (৪৫) ও দক্ষিণ কোটগাঁও এলাকার সোহাগকে (২২) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। দফায় দফায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনার পর থেকে শহরের দক্ষিণ কোটগাঁও, মধ্য কোটগাঁও ও গনকপাড়া এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় আবারও সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী আশঙ্কা করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর ১টার দিকে শহরের সদর সাব-রেজিস্ট্রার কার্যালয়ের কাছে চায়ের দোকানের সামনে মাদকসেবী যুবক শাহজালাল ও তার লোকজনের সঙ্গে ছাত্রলীগ কর্মী আসিফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাহজালাল চায়ের দোকান থেকে গরম পানি নিয়ে আসিফের গায়ে ঢেলে দেয়। এতে আসিফের বাবা টিপু মিয়া প্রতিবাদ করলে তাকেও মারধর করে শাহজালাল বাহিনী। এ অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে শাহজালালের ছোট ভাই সোহাগের সঙ্গে দ্বিতীয় দফা সংর্ঘষ বাধে। এসময় সোহাগ আহত হয় বলে জানা গেছে। খবর পেয়ে যুবলীগ নেতা মনির হোসেন নান্নু ও আবু হাসান ভূঁইয়া বাবু ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এরই জের ধরে দুপুর আড়াইটার দিকে মধ্য কোটগাঁও এলাকায় দু’পক্ষের তৃতীয় দফা হাতাহাতির ঘ্টনা ঘটে। এসময় দুজন সামান্য আহত হন। তবে তাদের নাম জানা যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় টিপু মিয়া বাদী হয়ে শাহজালালকে প্রধান আসামি করে থানায় অভিযোগ দাখিল করেছে।শাহজালালকে গ্রেফতার করতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...