Home | ব্রেকিং নিউজ | মুক্তি পেল আইয়ুব বাচ্চু’ স্মরণে গান ‘সবার প্রিয় এবি’

মুক্তি পেল আইয়ুব বাচ্চু’ স্মরণে গান ‘সবার প্রিয় এবি’

বিডিটুডে প্রতিবেদক : দেশের ব্যান্ড মিউজিকের বরেণ্য শিল্পী আইয়ুব বাচ্চু আমাদের মাঝে বেঁচে নেই। কিন্তু তার গান, সুর ও কথা আমরা সবসময় যেন হৃদয়ে লালন করি- সে প্রত্যাশা নিয়ে নতুন একটি গান প্রকাশ হলো। ‘সবার প্রিয় এবি’ শিরোনামের গানটি গতকাল থেকে ইউটিউবে এসেছে সিডি প্লাসের ব্যানারে।

গানটির কথা লিখেছেন আশিক বন্ধু। সজীব দাসের সুর সংগীতে গানটিতে কন্ঠ দিয়েছেন মোহাম্মদ মামুনুল ইসলাম। গানটির লিরিক্যাল অডিও ভিডিও প্রকাশ হওয়ার পর থেতে আইয়ুব বাচ্চুর ভক্তদেও মাঝে বেশ সাড়া পড়েছে।

গীতিকার আশিক বন্ধু বলেন, ‘আইয়ুব বাচ্চু শুধু শিল্পী নন, তিনি ব্যান্ড মিউজিকের একজন অভিভাবকও। আমার গানের জগতে পথচলায় বাচ্চু ভাইয়ের কাছ থেকে স্নেহ, ভালবাসা ও অনুপ্রেরণা পেয়েছি। তাই আজ তিনি নেই, তা আমি ভাবতে পারিনা। তিনি সবসময় সারাজীবন আমাদের গানে গানে থাকবেন, আমাদের প্রাণের মাঝে বেঁচে থাকবেন। তাই প্রিয় আইয়ুব বাচ্চুকে হৃদয়ে লালন করার আশা নিয়ে আমাদের এই গান। ‘সবার প্রিয় এবি’ গানটি আমি ভালবাসার জায়গা থেকে এবি’ অগনিত ভক্তদের জন্য লিখেছি। সজীব দাস অসাধারণ সুর করেছেন, মামুন তার কন্ঠে অত্যন্ত দরদ দিয়ে গানটি তুলে ধরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাগেশ্বরীর ৩ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থরা অর্থ সহায়তা পাবে ১কোটি ৩০লাখ টাকা

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : বাংলাদেশের উত্তারাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থ জনগোষ্টির জরুরী সহায়তা প্রকল্পের ...

বাংলাদেশি সিনেমা থেকে কতো পারিশ্রমিক নিচ্ছেন সানি লিওন?

বিনোদন ডেস্ক : বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এরই মধ্যে ...