Home | বিনোদন | ঢালিউড | মুক্তি পাওয়ার পর থেকে ভালোই চলছে ‘গেম রিটার্নস’ ছবিটি

মুক্তি পাওয়ার পর থেকে ভালোই চলছে ‘গেম রিটার্নস’ ছবিটি

বিনোদন ডেস্ক : বাণিজ্যিক ধারার ছবির যে আলাদা একটা কদর আছে সেটা আবারও প্রমাণ হলো রয়েল খান পরিচালিত ‘গেম রিটার্নস’ ছবির মাধ্যমে। গত শুক্রবার মুক্তি পাওয়ার পর থেকে ভালোই চলছে ছবিটি। বিশেষ করে রাজধানীর হলগুলোতে প্রথম দুই দিনই সিনেপ্রেমীদের শ্রোত লক্ষ্য করা গেছে।

হলে ছবির প্রদর্শনীতে দুই দিনের দর্শক সমাগমে তাই সন্তুষ্ট  চলচ্চিত্রের কলাকুশলীরা। খুশি ছবির নায়িকা তমা মির্জাও। তিনি বলেন, ঈদের বাইরেও যে এত মানুষ ছবি দেখে এটা বিশ্বাস করতে পারছিলাম না। বিগত দুই দিনের হলের সেল রিপোর্ট অপ্রত্যাশিত ভালো। বলা যায় বাণিজ্যিক ছবির একটা আলাদা কদর আছে।’

অন্যদিকে ছবির নায়ক নিরব বলেন,  ‘বাণিজ্যিক ধারার ছবি দেখা দর্শকরা ‘গেম রিটার্নস’কে ইতিবাচক ভাবে নিয়েছে। গত দুই দিনে সারা দেশের প্রেক্ষাগৃহে দর্শকের উপস্থিতি নতুন প্রত্যাশা জাগিয়েছে। দ্বিতীয় সপ্তাহে তাই নতুন করে বেশকিছু হলে ছবি মুক্তি দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে।’

এদিকে ছবি মুক্তি দিয়েই কিন্তু বসে নেই এর শিল্পী ও কলাকুশলীরা। হলে হলে গিয়ে দর্শকদের সাথে ছবি উপভোগ করে বেড়াচ্ছেন চিত্রনায়ক নিরব ও তমা মির্জাসহ অন্যরাও।  শনিবার সন্ধ্যায় রাজধানীর অভিসার হলে হাজির হয়েছিলেন নিরব-তমা জুটি। এ সময় দর্শকরা প্রিয় নায়ক-নায়িকার সাথে ছবি দেখতে  হুমড়ি খেয়ে পড়েন।

শুক্রবার সারা দেশের ৪৪টি হলে মুক্তি পায় ত্রিভূজ প্রেম ও অ্যাকশন থ্রিলার ছবি ‘গেম রিটার্ন। এতে তমা মির্জা ছাড়াও নিরবের আরেক নায়িকা লাবণ্য লি। খলচরিত্রে আছেন মিশা সওদাগর ও ডন। এর সংলাপ ও কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সেনাবাহিনী ইমরান খান এবং তার দল পিটিআইকে সাহায্য করছে

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের সাধারণ নির্বাচনের এক সপ্তাহ আগে দেশটির অন্যতম প্রধান ...

‘বেশি পাস করলেও অপরাধ, কম পাস করলেও অপরাধ

স্টাফ রিপোর্টার : তিন বছর ধরে নিম্নমুখী পাসের হার। ক্রমাগত কমছে সর্বোচ্চ ...