Home | বিনোদন | ঢালিউড | মুক্তির আগেই ঝড় তুলেছে শাকিব বুবলীর ‘ক্যাপ্টেন খান’

মুক্তির আগেই ঝড় তুলেছে শাকিব বুবলীর ‘ক্যাপ্টেন খান’

বিনোদন ডেস্ক : হালের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’। অ্যাকশন থ্রিলার এ ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। কোরবানীর ঈদের দিনে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সেই হিসেবে আর মাত্র তিন দিন বাকি।

কিন্তু মুক্তির আগেই ঝড় তুলেছে শাকিব বুবলীর ‘ক্যাপ্টেন খান’। শনিবার সন্ধ্যায় ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে এ ছবির ‘মামা ম্যাও ম্যাও’ শিরোনামের একটি গান। রাত পেরোতেই সে গানের ভিউ সাড়ে পাঁচ লাখের কাছাকাছি। নাচে-গানে দর্শকদের মন একেবারে ভরিয়ে দিয়েছেন শাকিব ও বুবলী। প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স।

রাকিব আহমেদ নামের এক ভক্ত লিখেছেন, ‘ভালো ডিরেক্টর, ভালো বাজেট হলে শাকিব খান যে ক্যালমা দেখাতে পারেন সেটা আবারও প্রমাণিত। বলিউডের ছবিতে বাজেট থাকে ১০০ কোটি টাকা আর আমাদের দেশের ছবিতে সর্বোচ্চ পাঁচ কোটি। তাহলে ওদের চেয়ে আমরাই সেরা। কারণ এত অল্প বাজেটেও আমরা ওদের সমান খেলা দেখাতে পারি।’

সোহাগ মহাজন তার মন্তব্যে লিখেছেন, ‘নাচ, গান, লোকেশন সবকিছু অসাধারণ হয়েছে। শাকিব খানকে নিয়ে বলার কিছু নেই। শুধু বাংলাদেশের পরিচালকদের বলব, এমন গান, এমন ভালো ছবি তৈরি করুন দশর্ক অবশ্যই হলে গিয়ে দেখবে।’ এমন আরও তিন হাজারেও বেশি কমেন্টস জমা পড়েছে গানটির নিচে।

লাইভ টেকনোলজিস-এর ব্যানারে ইউটিউবে মুক্তি পাওয়া ‘মামা ম্যাও ম্যাও’ গানটির কথা ও সুর করেছেন লিংকন। গানে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ। গানটির শুটিং হয়েছে ব্যাংককে। যেখানে শাকিব-বুবলীর সঙ্গে লুঙ্গি পরে নেচেছেন এক ঝাঁক বিদেশি শিল্পী।

ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’-এ শাকিবের বিপরীতে বুবলী ছাড়াও আছেন কলকাতার নায়িকা পায়েল মুখার্জী। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন আশিষ বিদ্যার্থী, মিশা সওদাগর, অমিত হাসান, সাদেক বাচ্চু ও ডন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সংরক্ষিত নারী আসনের মনোনয়নে এবার রাজনীতিতে অবদানকেই বেশি প্রাধান্য আওয়ামী লীগের

স্টাফ রির্পোটার : সংরক্ষিত নারী আসনে মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে এবার রাজনীতিতে অবদানকেই ...

উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনের নির্দেশ সিইসির

স্টাফ রির্পোটার : উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনে রিটার্নিং ও ...