Home | ব্রেকিং নিউজ | মির্জাপুরে আ’লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত
মির্জাপুর পৌরসভার বিনা্ প্রতদ্বিন্দ্বতিায় ময়ের নির্বাচিত হয়েছেনে আওয়ামী লীগ মনোনীত র্প্রাথী সালমা আক্তার শিমুল।

মির্জাপুরে আ’লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলরে মির্জাপুর পৌরসভার বিনা্ প্রতদ্বিন্দ্বতিায় ময়ের নির্বাচিত হয়েছেনে আওয়ামী লীগ মনোনীত র্প্রাথী সালমা আক্তার শিমুল।

রোববার তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে একক র্প্রাথী হসিেেব মনোনয়নপত্র জমা দেন। সোমবার তার মনোনয়নপত্র বধৈ বলে বিবেচেতি হয়। আর কোনো র্প্রাথী না থাকায় মেয়র পদে তিনি বিনা প্রতদ্বিন্দ্বতিায় নির্বাচিত হয়েছেনে বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি মেয়র সুমন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর মৃত্যুর পর ১ মার্চ স্থানীয় সরকার বিভাগ মেয়র পদটি শূন্য ঘোষণা করে ১০ অক্টোবর ইভিএমের মাধ্যমে মির্জাপুর পৌরসভায় মেয়র পদে উপ-নর্বিাচনের তারিখ নির্ধারণ করা হয়।

এই উপ-নর্বিাচনে মেয়র পদে দলরে ৭ জন র্প্রাথী মনোনয়ন প্রত্যাশী থাকলেও গত ৮ সপ্টেম্বের উপজলো আওয়ামীলীগের র্কাযকরী কমটিরি সভায় প্রয়াত মেয়র সাহাদৎ হোসনে সুমন এর সহর্ধমিনী সালমা আক্তার শমিুলকে দলীয় একক র্প্রাথী হসিেেব মনোনীত করা হয়। অন্য কোনো র্প্রাথী মনোনয়নপত্র জমা না দেওয়ায় এবং শমিুলরে মনোনয়নপত্র বৈধ ঘোষিত হওয়ায় তাকে বিনা প্রতদ্বিন্দ্বতিায় নির্বাচিত ঘোষনা করা হয় বলে রটর্ািনংি র্কমর্কতা ও জেলা নির্বাচন র্কমর্কতা কামরুল হাসান জানয়িছেনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কঠোর লকডাউন এক সপ্তাহ বাড়ানোর পরামর্শ

স্টাফ রিপোর্টার: দেশে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর ...

রামেকে করোনায় একদিনে ১৮ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ...