ব্রেকিং নিউজ
Home | জাতীয় | মিরপুরের জঙ্গি আস্তানার বাড়ির দারোয়ানের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না

মিরপুরের জঙ্গি আস্তানার বাড়ির দারোয়ানের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরের যে জঙ্গি আস্তানা থেকে সাতজনের পোড়া কঙ্কাল উদ্ধার করা হয়েছে সেই বাড়ির দারোয়ান সিরাজুল ইসলামের খোঁজ পাওয়া যাচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যেদিন থেকে বাড়িটি ঘেরাও করে রেখেছে ওই দিন থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজুল ইসলামের পাসপোর্ট সাইজের একটি ছবি নিয়ে  সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন সিরাজুলের স্ত্রী নাজমা বেগম ও তার দুলাভাই চাঁন মিয়া।

চাঁন মিয়া সাংবাদিকদের জানান, ‘যেদিন থেকে পুলিশ-র‌্যাব ওই বাড়িটি ঘেরাও করেছে সেই দিন থেকে সিরাজুল ইসলামের কোনো খোঁজ নেই। তার ব্যবহৃত মোবাইলটিও বন্ধ পাওয়া যাচ্ছে। সে কোনো আত্মীয়-স্বজনদের সঙ্গেও কথা বলেনি।’

তিনি জানান, ‘সিরাজুল ইসলামের বাড়ি সুনামগঞ্জ। পাঁচ-ছয় মাস আগে তিনি ওই বাড়িতে দারোয়ানের চাকরি নেন। ওই বাড়ির মালিক আজাদ সাহেবসহ কয়েকজন তাকে দারোয়ানের চাকরি দেন।’

সিরাজুল ইসলামের পরিবারের সদস্যদের বিষয়ে তিনি জানান, সিরাজুল ইসলামের সাত বছরের একটি ছেলে এবং এক বছরের একটি মেয়ে রয়েছে। তিনি ওই বাড়ির পাশের গলিতেই পরিবারের সদস্যদের নিয়ে থাকতেন।

জঙ্গি আস্তানা সন্দেহে গত সোমবার রাত ১১টার দিকে মিরপুর মাজার রোডের বর্ধনবাড়ি এলাকার ‘কমল প্রভা’ নামের বাড়িটি ঘেরাও করে র‌্যাব। এরপর মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে বাড়িটিতে পরপর তিনটি বড় ধরনের বিস্ফোরণ হয়। বাড়ি থেকে আগুন ও ধোঁয়ার কুণ্ডলী বের হয়। বিস্ফোরণের পর র‌্যাবের কর্মকর্তারা বলেন, বাড়ির ভেতরে থাকা জঙ্গিরা নিজেরা বিস্ফোরণ ঘটিয়ে আত্মঘাতী হয়েছেন।

ওই ভবনটি থেকে গতকাল বৃহস্পতিবার সাতজনের মাথার খুলিসহ সাতটি পোড়া কঙ্কাল উদ্ধার করেছে র‌্যাব। কঙ্কালগুলো এখন ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে। লাশগুলো পুড়ে যাওয়ায় তাদের চিহ্নিত করতে পারেনি র‌্যাব।

র‌্যাবের ধারণা অনুযায়ী, ওই সাতজন হলেন সন্দেহভাজন জেএমবি সদস্য আবদুল্লাহ, তার দুই স্ত্রী নাসরিন ও ফাতেমা, তিন থেকে নয় বছর বয়সী দুই ছেলে ওমর ও ওসামা এবং আবদুল্লাহর দুই কর্মচারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিপিএলে ঢাকা ডায়নামাইটস সবার উপরে ,রংপুর রাইডার্স আছে সবার নিচে

স্পোর্টস ডেস্ক :  বিপিএলের আজ বিরতি। শনিবারের খেলা শেষে ঢাকা ডায়নামাইটস আছে ...

দেশে ফিরে পদত্যাগের বিষয়টি পরিষ্কার করবেন লেবাননের প্রধানমন্ত্রী হারিরি

ইন্টারন্যাশনাল ডেস্ক : সৌদি আরবে গিয়ে আকস্মিক পদত্যাগের ঘোষণা দেয়া লেবাননের আলোচিত ...