Home | সারা দেশ | মিথ্যা মামলার প্রতিবাদে আশুলিয়ায় সংবাদ কর্মীদের বিক্ষোভ ও মানববন্ধন

মিথ্যা মামলার প্রতিবাদে আশুলিয়ায় সংবাদ কর্মীদের বিক্ষোভ ও মানববন্ধন

আমিনুল ইসলাম,আশুলিয়াঃ-চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে ঢাকা-২০ আসনে সাংসদ এম এ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়ের করার হয়রানী মূলক মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সংবাদ কর্মীরা।
রবিবার দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্দ্যোগে প্রেসক্লাব চত্তরে এসব কর্মসূচী পালিত হয়।
আয়োজিত বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচীতে আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মোজাফ্ফর হোসাইন জয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক নয়া দিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলন, চ্যানেল টোয়েন্টিফোর এর সাভার প্রতিনিধি অপু ওহাব, এটিএন নিউজের সাভার প্রতিনিধি জাহিদ হাসান শাকিল ,চ্যানেল আই এর জাকির হাসানও যমুনা টিভির মাহফুজুর রহমান নিপু,বিজয় টিভি আমিনুল ইসলাম প্রমুখ।
এসময় উপস্থিত সকলে প্রথমেই হাতে হাত ধরে প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়। মানববন্ধন শেষে আশুলিয়া কেন্দ্রিয় শহীদ মিনারের পাদদেশ বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করা হয়।
বিক্ষোভ কর্মসূচী থেকে সাংবাদিক নের্তৃবৃন্দ ঢাকা-২০ আসনের সাংসদ এমএ মালেকের দৃষ্টি আকর্ষন করে চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।
সভাপতির বক্তব্যে মোজাফ্ফর হোসাইন জয় সরকার ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যদের দৃষ্টি আকর্ষন করে দায়ের করা মিথ্যার মামলা ও দলের নাম ভাঙ্গিয়ে অতি উৎসাহিত ব্যক্তিদের কর্মকান্ডের বিষয়ে খোজ নেয়ার অনুরোধন জানান। পাপাপাশি সংবাদ কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাটি প্রত্যারের দাবি জানিয়ে মাসব্যাপী কর্মসূচী ঘোষনা করেন। অন্যথায় আশুলিয়া প্রেসক্লাবের উদ্যোগে দেশব্যাপী বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি উচ্চারন করেন।
আয়োজিত কর্মসূচীতে আশুলিয়া প্রেস ক্লাবের সকল সংবাদকর্মী, জেলা টেলিভিশন জার্নালিষ্ট ইউনিট, ও আশুলিয়া ফার্মেসী ডেভলপমেন্ড এ্যাসোসিয়েশনের সদস্যবৃন্ধ, পুলিশ প্রশাসন ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ধোবাউড়ায় স্বাধীনতার ৪৬ বছর ধরে বাঁশের সেঁতু আর নৌকা ২০ গ্রামবাসীর একমাত্র ভরসা

আবুল হাশেম,ধোবাউড়া(ময়মনসিংহ) থেকেঃ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কালিকাবাড়ি এলাকায় নেতাই নদীর উপর সেতু ...

প্রতিবন্ধির মৎস্য ঘেরের লক্ষাধীক টাকার ক্ষতি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট// গৌরম্ভায় প্রতিবন্ধি অসহায় দুঃস্থ্য এক ব্যাক্তির মৎস্য ঘেরের বাঁধ ...