Home | বিনোদন | মা হলেন শুভশ্রী

মা হলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক : রাজ-শুভশ্রীর পরিবারে খুশির জোয়ার। পরিবারে এল নতুন অতিথি। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর, মা এবং সন্তান দু’জনেই সুস্থ আছেন।

দিন কয়েক আগে করোনায় আক্রান্ত হয়ে মারা যান রাজের বাবা। করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক নিজেও। নিজে অসুস্থতা কাটিয়ে উঠলেও শরীরের অন্যান্য রোগ সংক্রান্ত জটিলতার কারণে করোনা যুদ্ধে জয়ী হতে পারেননি রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। থমথমে পরিবারে অবশেষে খুশির মেজাজ। প্রথম বার বাবা-মা হলেন ওঁরা।

২০১৮-র মে’মাসে বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিউডের অন্যতম হেভিওয়েট এই বিয়ে কিছুটা গোপনে কাছের মানুষদের নিয়ে সারতে চেয়েছিলেন হ্যাপেনিং কাপল। তবে মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে-বৌভাত…সেলেব দম্পতির ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছিল আট থেকে আশির। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল তাঁদের বিয়ের ছবি-ভিডিয়ো।

এ বছর ১১ মে, দাম্পত্যের দ্বিতীয় বছরে নতুন অতিথি আসার খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন ওঁরা। শুভশ্রী তখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এর আগে পরিবারের খুব কাছের কিছু মানুষ ছাড়া আর কাউকেই সুখবরটা জানাননি সেলেব দম্পতি। জানাজানি হতেই শুভশ্রী আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, ‘‘আমার মা আর শাশুড়িকে এত খুশি হতে আগে কখনও দেখিনি।’’ আর রাজ? তাঁর গলায় উচ্ছ্বাস যেন ঝরে পড়ছিল।  বলেছিলেন, “ শুভকে আরও আগলে রাখছি। চারিদিকে যা অবস্থা। একটু চিন্তা হচ্ছে, তবে আমাদের দুই মা’ই খেয়াল রাখছে ওর। তা ছাড়া খাওয়াদাওয়ার ব্যাপারে ও এমনিতেই সচেতন। এখন দেখছি আরও বেশি করে নিজের দিকে নজর দিচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মির্জাপুরে আ’লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলরে মির্জাপুর পৌরসভার বিনা্ প্রতদ্বিন্দ্বতিায় ময়ের নির্বাচিত হয়েছেনে আওয়ামী ...

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক খায়রুলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

হাবীব জুয়েল, রাজশাহী : সম্প্রতি রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর খায়রুল তালাইমারীর ...