Home | বিবিধ | আইন অপরাধ | মা দিবসে ছেলের হাতে প্রাণ গেল মায়ের

মা দিবসে ছেলের হাতে প্রাণ গেল মায়ের

ডেস্ক রিপোর্টমা দিবসে ঢাকার ধামরাইয়ের ছেলের পাথরের আঘাতে মা ওজিফা খাতুনের (৬৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে রমজান আলীকে (৩২) আটক করেছে পুলিশ।

রোববার (১২ মে) সন্ধ্যায় উপজেলার আমতা ইউনিয়নের বাউখন্ড গ্রামে এ ঘটনা ঘটে। আটক রমজান আলী বাউখণ্ড গ্রামের মৃত চান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রমজান আলী মানসিক ভারসাম্যহীন। তিনি এর আগেও কয়েকবার তার মায়ের ওপর হামলা করেছেন। আজ সন্ধ্যায় আবারো মা ও ছেলের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় রমজান তার মায়ের বুকের উপর উঠে সিমেন্টের তৈরি কনক্রিট দিয়ে মাথায় কয়েকবার আঘাত করেন। তখন ওজিফা খাতুনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে রমজান তার মাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  রমজানকে আটক করা হয়েছে। এছাড়া রমজান মানসিকভাবে কিছুটা অসুস্থ বলে জানা গেছে।

এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২২ মে থেকে মিলবে নতুন নোট

ডেস্ক রিপোর্ট : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ২২ মে থেকে নতুন নোট বাজারে ...

বাড়লো মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন সীমা

ডেস্ক রিপোর্ট : মোবাইল ব্যাংকিং বিকাশ, রকেটের মতো সেবায় এখন লেনদেন সীমা আরও বাড়ানো ...