ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন :প্রিয়াঙ্কা

মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন :প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: বিয়ের পর থেকে যেকোনো সাক্ষাৎকার বা অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে একটা প্রশ্নই বেশি শুনতে হচ্ছে, মা হবেন কবে? যার সঠিক কোনো জবাব নায়িকা আগে দেননি। তবে সম্প্রতি ই নিউজকে দেয়া একটি সাক্ষাৎকারে তার উত্তর দিলেন বলিউডের আন্তর্জাতিক তারকা। জানালেন, ‘মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন।’

সাক্ষাৎকারে কোয়ান্টিকো তারকা বলেন, মা হওয়ার ইচ্ছা অবশ্যই রয়েছে, তবে এটা নিয়ে এখনও স্বামী নিক জোনাসের সঙ্গে তিনি কোনো পরিকল্পনা করেননি। নায়িকা জানান, মাতৃত্ব তার কাছে গর্বের এবং সন্তান জন্ম দেয়াটাও আনন্দের। কয়েকদিন আগে অবশ্য নিক জানিয়েছিলেন, তিনি খুব শিগগির বাবা হতে চান।

এর আগে একাধিক বার প্রিয়াঙ্কার অন্তঃস্বত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। একবার তার মা মধু চোপড়া সেই গুঞ্জনের জবাব দেন। জানান, তার মেয়ে অন্তঃস্বত্ত্বা নন। আর একবার তো নায়িকা নিজেই আমেরিকান এক টিভিকে দেয়া সাক্ষাৎকারে প্রমাণ দেন, তিনি মা হচ্ছেন না।

ওই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে অন্তঃস্বত্ত্বা কি না প্রশ্ন করা হলে তিনি সামনে থাকা মদের গ্লাসে চুমুক দিয়ে উপস্থাপিকার উদ্দেশ্যে বলেন, ‘দেখলেন তো আমি অন্তঃস্বত্ত্বা নই। জানেন তো, এসব পানীয় গর্ভের সন্তানের জন্য কতটা ক্ষতিকর।’ সেই সাক্ষাৎকারে নায়িকা এও জানান, যখন মা হবো সেটা লুকিয়ে রাখব না, সবাই জানতে পারবেন।

২০১৭ সালে ফ্যাশন শো বিষয়ক মেট গালার অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়ে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে পরিচয় হয়েছিল বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। এক বছরেরও বেশি সময় প্রেম করার পরে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর বিয়ে করেন তারা। বর্তমানে স্বামীর সঙ্গে মার্কিন মুলুকেই বেশি থাকেন ‘দেশি গার্ল’। কাজ পড়লে আসেন ভারতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি ক্রিকেটারদের খাবারের উপরে নিষেধাজ্ঞা জারি

ক্রীড়া ডেস্ক : ফিটনেসে জোর দিতে হবে। তাই পাকিস্তানের কোচ হয়ে এসে ...

এবারও নেতানিয়াহুর পক্ষে ক্ষমতায় টিকে থাকা কঠিন

ইন্টারন্যাশনাল ডেস্ক :  ইসরায়েলের নির্বাচনের ফলাফল এখনো প্রকাশিত না হলেও সমীক্ষা অনুযায়ী ...