Home | আন্তর্জাতিক | মায়ের বিরুদ্ধে নবজাতককে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ

মায়ের বিরুদ্ধে নবজাতককে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ

ইন্টারন্যাশনাল ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যে এক মায়ের বিরুদ্ধে নবজাতককে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। হাইপার্নকেম্বার্লি ডরভিলিয়ার (২২) নামের ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ১১টার দিকে ফিলাডেলফিয়া থেকে ৩০ কিলোমিটার দূরের টাউনশিপ এলাকার একটি আবাসিক রোডে এ ঘটনা ঘটে।

ডরভিলিয়ার তার নবজাতক মেয়েকে রাস্তার মধ্যখানে রেখে শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায় এবং শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। প্রায় দুই ঘণ্টা পর শিশুটি মারা যায়।তবে ডরভিলিয়ার কেন এমন করলেন তার কারণ জানা যায় নি। শুক্রবার রাতেই তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। শনিবার হত্যার অভিযোগ এনে তাকে হাজতে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী ডেভ জোসেপ জানান, ঘটনার সময় তিনি ডরলিভিয়ারকে তার গাড়ি থেকে বের হয়ে রাস্তার মধ্যখানে কিছু একটাতে আগুন দিতে দেখেন। এ ব্যাপারে তাকে জিজ্ঞেস করলে ডরলিভিয়ার জানান তিনি ময়লা পোড়াচ্ছেন। কিন্তু ঘটনার পরপরই তিনি সেখান থেকে পালানোর চেষ্টা করেন। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।ঘটনার কারণ জানতে মেয়েটির জন্মপরিচয় অনুসন্ধান করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মঙ্গলবার নয়, মোস্তাফিজ দেশে আসছেন ৩ মে

স্পোর্টস ডেস্ক:  ভারতীয় মিডিয়ায় গত দু’দিন বেশ গুঞ্জন। গুরুত্বসহকারে সংবাদ চাপিয়েছে, আইসিসি ...

ব্যবসায়ীদের জন্য নতুন ভ্যাট আইন মাচ বেটার : সালমান

স্টাফ রিপোর্টার :  বড় ব্যবসায়ীদের জন্য নতুন ভ্যাট আইন আগের ভ্যাট আইনের চেয়ে ...