ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | মাহমুদউল্লাহদের লক্ষ্য ১৯৩

মাহমুদউল্লাহদের লক্ষ্য ১৯৩

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম ম্যাচে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করেছে ঢাকা ডায়নামাইটস। টানা দ্বিতীয় ম্যাচে হাফসেঞ্চুরি করা ওপেনার হজরতউল্লাহ জাজাই দলীয় সর্বোচ্চ ৫৭ রান তোলেন। মঙ্গলবার রাজধানীর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি দুপুর সাড়ে ১২টায় শুরু হয়।

ঝড়ো সূচনা এনে দিয়েছিলেন সুনিল নারাইন ও হযরতউল্লাহ জাজাই। স্ট্রোকের ফুলঝুরি ছুটিয়েছিলেন রনি তালুকদার। তাদের দেখানো পথ অনুসরণ করে রানের ফোয়ারা ছোটালেন কাইরন পোলার্ড ও আন্দ্রে রাসেল। তাতে বড় সংগ্রহ পেল ঢাকা ডায়নামাইটস। খুলনা টাইটানসকে ১৯৩ রানের টার্গেট দিল সাকিব বাহিনী।

এর আগে টস জিতে ঢাকাকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান খুলনা দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। নেমেই ঝড় তোলেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান নারাইন ও জাজাই। ব্যাটকে তলোয়ার বানিয়ে আলি খান-শরিফুলদের কচুকাটা করে ছাড়েন তারা। তাতে উল্কার গতিতে ছুটে ঢাকা।

শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৯২ রান করতে সক্ষম হয় সাকিবের দল। শুভাগত হোম ১১ ও নুরুল হাসান ৯ রানে অপরাজিত থাকেন। খুলনার স্টার্লিং ও উইসি ২টি করে উইকেট ভাগাভাগি করে নেন। একটি করে উইকেট পান আলী খান ও দলনেতা মাহমুদউল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সরকারের লক্ষ্য ১০ শতাংশ প্রবৃদ্ধি উন্নীত করা : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজেটোত্তর সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার (১৩ ...

মহিষে ধান খাওয়াকে কেন্দ্র করে সরাইলে সংঘর্ষে পুলিশসহ আহত-৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহিষে ধান খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে ...