Home | খেলাধূলা | মাশরাফি-স্মিথ মুখোমুখি মঙ্গলবার

মাশরাফি-স্মিথ মুখোমুখি মঙ্গলবার

ক্রীড়া ডেস্ক : মঙ্গলবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের তৃতীয় দিন যথারীতি মাঠে গড়াবে দুইটি ম্যাচ। দুপুর ১২টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্স। অন্যদিকে বিকেল ৫.২০ মিনিটে স্টিভেন স্মিথের কুমিল্লা ভিক্টোরিয়ান্স মাঠে নামবে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের বিপক্ষে।

রোববার এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে রংপুরের বিপক্ষে ৮ রানে হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা। রংপুরের দেওয়া ১৬৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার পল স্টার্লিংয়ের ঝড়ো ব্যাটিং সত্ত্বেও জয় তুলতে পারেনি তারা।

এদিকে রাজশাহী কিংসকে ৮৩ রানের বিশাল ব্যবধানে হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছে সাকিব আল হাসানের ঢাকা। ওই ম্যাচে আফগান তরুণ হজরতুল্লাহ জাজাইর বিস্ফোরক ব্যাটিং ও শেষ দিকে শুভাগত হোমের ঝড়ে বড় সংগ্রহ পায় তারা। এদিকে বল হাতে দারুণ সাফল্য দেখিয়েছেন রুবেল হোসেন। তাই নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে দারুণ উজ্জীবিতই থাকবে দলটি।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ও রংপুর। রোববার কুমিল্লা তাদের প্রথম ম্যাচে হারিয়েছে সিলেটকে। কুমিল্লার অধিনায়কত্ব করার কথা ছিল তামিম ইকবালের। কিন্তু ম্যাচের আগের দিন বদল হয় সিদ্ধান্ত। দলটির নেতৃত্ব দিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্মিথ। তার নেতৃত্বে প্রথম ম্যাচে জয় নিয়েই মাঠ ছেড়েছে কুমিল্লা।

এদিকে বিপিএলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি। টুর্নামেন্টের ৫টি আসরের মধ্যে প্রথম চারটি আসরের ট্রফিই উঠেছে তার হাতে। যদিও চলতি আসরটা হার দিয়ে শুরু করেছেন টাইগারদের ওয়ানডে দলের অধিনায়ক। উদ্বোধনী ম্যাচে চিটাগং ভাইকিংসের কাছে হেরেছে রংপুর। কিন্তু রোববার দ্বিতীয় ম্যাচে খুলনার বিপক্ষে ৮ রানের জয় তুলে নিয়েছে মাশরাফির দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাশ্মীর ইস্যু : ভারতের পাশে ফ্রান্স, আবার ট্রাম্পের প্রস্তাব

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর প্রশ্নে বিশ্বের শক্তিধর রাষ্ট্রগুলির অন্যতম ফ্রান্সকে পাশে পেয়েছে ভারত। ত্রিদেশীয় ...

প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাম প্রগতিশীল আন্দোলনের ...