Home | ফটো সংবাদ | মা’র জন্য গান বানালো ‘স্টুডিও জয়া’

মা’র জন্য গান বানালো ‘স্টুডিও জয়া’

বিনোদন ডেস্ক:
মা নামটি কতইনা মধুর ! যে সম্পর্কের কোন তুলনা নেই কারো সাথে। ‘যেও না দূরে মা কত কিছু আছে জমা কি’ছুইতো এখনো হয়নি বলা’ তরুন প্রতিভাবান কন্ঠশিল্পী স্বপ্নীল পলাশের এমনি কিছু আবেগি কথা নিয়ে গান বানালেন শুদ্ধ বাংলা গান বানাতে প্রতিজ্ঞাবদ্ধ প্রযোজনা প্রতিষ্ঠান ‘স্টুডিও জয়া’। সম্প্রতি ‘মা’ শিরোনামের গানটি স্টুডিও জয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানালে প্রকাশ করা হয় ।
গানটির কথা ও সুর কণ্ঠশিল্পী নিজেই রচনা করেছেন। সংগীত পরিচালনা করেছেন সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা। গানটির স্টুডিও ভার্সন ভিডিও টি পরিচালনা করেছে অনিক খান ।
গানটির কন্ঠশীল্পী স্বপ্নীল পলাশ বলেন, মা নামটি পবিত্র। পৃথীবির সকল মা’দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে গানটি করেছি। আশা করি গানটি মা পাগল সকলের ভালো লাগবে।
গানটি সম্পর্কে স্টুডিও জয়ার কর্নধার সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা বলেন, আমার দৃষ্টিতে আমার সৃস্টিকর্তার পরেই আমার মা স্থান। তাই মা’র গুণগানে নিজেকে শরীক করেছি মাত্র । স্টুডিও জয়া বরাবরই বিষয় ভিত্তিক গান তৈরি করে থাকে। আমরা প্রথমে শুরু করেছিলাম বৃস্টি নিয়ে গান, তারপর বসন্ত এবং এবার মা নিয়ে। আসলে স্টুডিও জয়া চায় বাঙালির প্রানের গান,মাটির গান ছড়িয়ে যাক,মাথা উঁচু করে দাঁড়াক বিশ্ব সংগীত দরবারে ।

ভিডিও লিংক:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন ডেস্ক : আবারো শুরু হয়েছে বিশ্ব সুন্দরী খোঁজার প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড ...

মাহির ‘জান্নাত’-এর প্রদর্শনী বন্ধ

 বিনোদন ডেস্ক : স্থানীয় মুসল্লি এবং মসজিদের ইমামদের আপত্তির কারণে সাতক্ষীরার সঙ্গীতা সিনেমা ...