ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | মামলা প্রত্যাহার-শিক্ষার্থীদের মুক্তি ও গেজেট প্রকাশের দাবিতে কুড়িগ্রামে পলিটেকনিক শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন

মামলা প্রত্যাহার-শিক্ষার্থীদের মুক্তি ও গেজেট প্রকাশের দাবিতে কুড়িগ্রামে পলিটেকনিক শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন

kurigramরয়েল আহমেদ রনী, কুড়িগ্রাম থেকে : গ্রেফতারকৃত শিক্ষার্থীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধানে পলিটেকনিক ইনস্টিটিউটের সাধারণ শিক্ষার্থীরা মঙ্গলবার পরীক্ষা বর্জন করে বিক্ষোভ প্রদর্শন করে। এসময় শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন নয়ন ইসলাম, রবিউল মন্ডল, রিপন আহমেদ প্রমূখ।
জানা যায়, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সংগা পরিবর্তন করে তাদেরকে সুপারভাইজার হিসেবে চিহ্নিত করায় গত ৫ সেপ্টেম্বর থেকে তারা লাগাতার কর্মসূচি পালন করে আসছে। এই কর্মসূচির অংশ হিসেবে ৩০ সেপ্টেম্বর ডিপ্লোমা শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে। এসময় পুলিশের সাথে সংঘর্ষে সারাদেশে বেশ কয়েকজন শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়। ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের দাবি সরকারিভাবে মেনে নেয়ার প্রতিশ্রæতি দেয়ায় শিক্ষার্থীরা আন্দোলন স্তগিত করে। কিন্তু গ্রেফতারকৃত শিক্ষার্থীদের মুক্তি না দেয়া, তাদের নামে মামলা প্রত্যাহার না করা এবং প্রধানমন্ত্রীর প্রতিশ্রæত সুপারিশ গেজেট আকারে প্রকাশ না হওয়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের সাধারণ শিক্ষার্থীরা মঙ্গলবার এ কর্মসূচি পালন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ৪৪তম বিজ্ঞান মেলা- ২০২২ উদযাপিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪৪তম জাতীয় ...

মদনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২২ উদযাপন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ ‘দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ...