ব্রেকিং নিউজ
Home | বিনোদন | “মানের সঙ্গে আপস করতে চাই না”

“মানের সঙ্গে আপস করতে চাই না”

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এই লাক্স চ্যানেল আই সুপারস্টার গত কয়েক বছরে অভিনয়ে প্রতিভার দ্যুতি ছড়িয়েছেন। নিজেকে করেছেন আরো পরিণত। প্রতিটি চরিত্রকেই বাস্তবতার কাছাকাছি নিয়ে যান তিনি।

তাই নির্মাতারা ভিন্নধর্মী চরিত্রের জন্য প্রথমে ভাবছেন মেহজাবিনকেই। মেহজাবিনও তাদের সেই প্রত্যাশা পূরণ করছেন। সে ধারাবাহিকতায় দেশে এখন যে কোনো উৎসবে বিশেষ করে ঈদের নাটক যেন মেহজাবিন ছাড়া অপূর্ণই থেকে যায়।

এরই মধ্যে সময়ের জনপ্রিয় নাট্যাভিনেতা আফরান নিশো, অপূর্ব, তৌসিফ ও জোভানদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে ব্যাপক সফলতাও পেয়েছেন মেহজাবিন। এর প্রমাণ পাওয়া গেল গত ঈদেও।

ঈদে উল্লেখযোগ্য সংখ্যক নাটকে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে সাজ্জাদ সুমনের ‘ভাইয়া’, মহিদুল মহিমের ‘মনবদল’, বি ইউ শুভর ‘মেঘের বাড়ি যাব’ ও কাজল আরেফিন অমির ‘টম অ্যান্ড জেরি-২’ নাটকে অনবদ্য অভিনয় করেছেন তিনি। এর বাইরে মিজানুর রহমান আরিয়ানের ‘২২ শে এপ্রিল’, ‘শেষটা সুন্দর’ ও ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা’, নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘পারফেক্ট হাজবেন্ড’, ইমরুল রাফাতের ‘আমার বউ’ ও ‘বিয়াইনসাব’, মাহমুদুর রহমান হিমির ‘টেস্ট রিপোর্ট’, কাজল আরেফিন অমির ‘মুঠোফোন’সহ বেশকিছু নাটকে মেহজাবিন অভিনয়ের মাধ্যমে প্রশংসিত হয়েছেন।

অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, নাটকের গল্প ও চরিত্র আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। সেটা যদি শতভাগ মনে হয় তবেই আমি সেই নাটক কিংবা টেলিছবিতে কাজ করি। মানের সঙ্গে আপস করতে চাই না। আর আমি এই নীতিতেই সামনের পথটাও এগুতে চাই। দর্শকদের আরো ভালো ভালো নাটক উপহার দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেয়র নাছিরের ভিডিও বার্তা

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় একটি ঘটনার পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম ...

মামলায় শিশুদের আসামি করা শিশু আইন ও মানবাধিকারের চরম লঙ্ঘন

স্টাফ রির্পোটার : এ বছরের গোড়ার দিকের কথা। ঢাকার একটি আদালতে মায়ের ...