ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | মানুষের কল্যাণে জাতীয় পার্টি ক্ষমতায় আসতে চায় : এরশাদ

মানুষের কল্যাণে জাতীয় পার্টি ক্ষমতায় আসতে চায় : এরশাদ

চট্টগ্রাম প্রতিনিধি : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন জাতীয় পার্টির ক্ষমতায় যাওয়ার সুদিন এসেছে। এই সুদিনকে কাজে লাগাতে হবে। জাতীয় পার্টি একদিন না একদিন ক্ষমতায় যাবে।

হুসেইন মুহাম্মদ এরশাদ শনিবার বিকেলে চট্টগ্রামের মুরাদপুরে জাতীয় পার্টির কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। তিনি আগামী নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এরশাদ বলেন, ‘আল্লাহ আমাদের সুযোগ করে দিয়েছেন। এটা হাতছাড়া করা যাবে না। ভোটে জয়ী হয়েই আমরা ক্ষমতায় যাবো। অস্ত্র আর দুর্নীতির জন্য নয়, মানুষের কল্যাণে জাতীয় পার্টি ক্ষমতায় আসতে চায়।’

এরশাদ আরও বলেন, ‘আমরা মানুষ মেরে ক্ষমতায় যাওয়ায় বিশ্বাস করি না। তাই আমরা শান্তিপূর্ণ আন্দোলন করেছি। জাতীয় পার্টির নয় বছরের শাসনামল ছিলো এদেশের ইতিহাসে স্বর্ণযুগ। আমরা সব ভালো কাজ করেছি। ব্রিজ, কালভার্ট আর সড়ক উন্নয়ন হয়েছে। আমার শাসনামলে দেশে যে উন্নয়ন হয়েছে এতো কাজ আর কেউ করতে পারেনি।’

চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলা জাতীয় পার্টির যৌথ উদ্যোগে আয়োজিত এই মত বিনিমিয় সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক মাহজাবীন মোরশেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম, উত্তর জেলার আহ্বায়ক শায়েস্তা খান, দক্ষিণ জেলার আহ্বায়ক শামসুল আলম মাস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী ক্যামেরনের

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ সফররত ...

মে দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ করার প্রস্তুতি বিএনপির

স্টাফ রিপোর্টার : মহান মে দিবস উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ ...