Home | বিনোদন | বলিউড | মাধুরীর গোপন ভিডিও ফাঁস!

মাধুরীর গোপন ভিডিও ফাঁস!

madhuriবিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ‘বিউটি কুইন’ মাধুরী দিক্ষীতের যৌন ভিডিও ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, ইউটিউবে। এ নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে মাধুরীর ভক্তদের ও বলিউড পারায়।

মাধুরীর যৌন ভিডিও করা হয়েছিল ডেশিং হিরো জ্যাকি শ্রুপের সঙ্গে। যৌন ভিডিওটি নিয়ে কিছুদিন ধরে ব্যাপক তোলপাড় হয়ে যাচ্ছে ইন্টারনেটে কিন্তু মাধুরী বা জ্যাকির দিক থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে না।

এছাড়া, মাধুরী দীক্ষিতের আরো কয়েকটি অশ্লীল ভিডিও বাজারে ছড়িয়ে পড়ছে। এ ভিডিওগুলো নিয়েও ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। বলিউড প্রেমিরা দাবী করে বলছেন, এসব ভিডিও ক্লিপ কোন ছবিতেই দেখা যায়নি।

বলিউডের চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, জ্যাকির সাথে যৌন ভিডিওটি হয়তো একটি ছবির জন্য তৈরী করা হয়েছিল। ছবিটি যদিও মুক্তির মুখ দেখেনি। কিন্তু ভিডিওটি যেভাবে করা হয়েছে তাতে মনে হচ্ছে এটি কোন এ্যাডাল্ট ছবির জন্য তৈরী করা হয়েছে।

তারা বলছেন, মাধুরী ও জ্যাকি যতোটা ঘনিষ্ঠভাবে ভিডিওটি করেছেন, তার সবটুকু হয়তো বাজারে আসেনি। যদি সবটুকু আসতো তাহলে এটাকে এ্যাডাল্ট ভিডিও না বলার উপায় ছিল না।

এমনও প্রচার চলছে, মাধুরী ও জ্যাকির রোমাঞ্চ এক সময়ে বলিউডের রসালো আলোচনা ছিল। তাদের সেই রোমাঞ্চের কিছু ছিটে ফোটা হয়তো বাজারে এসেছে।

মাধুরীর ভক্তরা রসিকতা করে বলছেন, আমাদের রাণী এতোটা যৌন পাগল ছিল তা আমাদের জানা ছিল না।

উল্লেখ্য, মাধুরী দিক্ষিত নাকি ক্যারিয়ার জীবনে কোন নায়ককে সরাসরি চুম্বন পর্যন্ত করেননি। কেবল ১৯৯০ সালে “দিল” সিনেমায় অভিনয় করার সময় চুম্বন করেছিলেন আমির খানকে। এ নিয়েও ওই সময়ে বলিউডে আলোচনা-সমালোচনার ঝড় উঠৈছিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জয়ললিতার বায়োপিকে অভিনয় করবেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক : বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবি বক্স অফিসে ...

এসিডদগ্ধ তরুণী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দীপিকা

বিনোদন ডেস্ক : গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ...