ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | মাদারীপুরে নিমার্ণাধীন ভবনে ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ

মাদারীপুরে নিমার্ণাধীন ভবনে ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর জেলা ছাত্রলীগের এক নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তার নাম লিমন মজুমদার।

সোমবার (২৫ মার্চ) সকালে পৌর শহরের আমিরাবাদ এলাকার লিয়াকত আলীর নিমার্ণাধীন ভবনের দোতলা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

লিমন মজুমদার সবুজবাগ এলাকার বাবুল মজুমদারের ছেলে। তিনি ছাত্রলীগের সহ-সভাপতিসহ নানা সংগঠনের সাথে যুক্ত ছিলেন। তার এই রহস্যজনক মৃত্যতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ব্যবস্থা নেওয়া হবে। লিমনের পরিবার অভিযোগ দিলেও ব্যবস্থা নেওয়া হবে। লিমনের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে লিমনকে হত্যা করা হয়েছে।

লিমনের বাবা বাবুল মজুমদার বলেন, কিছুদিন ধরে লিমনের সাথে পরিবারের একটু ঝামেলা হচ্ছিল। এই কারণে মাঝে মাঝেই লিমন বাড়িতে থাকতো না। কেউ পরিকল্পিতভাবে লিমনকে হত্যা করে ঝুলিয়ে রেখে গেছে। এটা হত্যা, আত্মহত্যা না। আমি আইনগত ব্যবস্থা নেবো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে আমিরাবাগ এলাকার মিলন সিনেমা হলের পিছনে লিয়াকত আলীর নির্মাণাধীন ভবনের দোতলায় লিমন মজুমদারের গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠায়। এ সময় লিমনের গলায় গামছা পেঁচানো থাকলেও দু’পা মাটির সাথে লেগে ছিল। এতে তার পরিবার দাবি করছেন, পূর্ব পরিকল্পিতভাবে কেউ হত্যা করে তাকে এভাবে রেখে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৮ থেকে ৫৮ বছর বয়সী কর্মীদের বিদেশে যাওয়ার আগেই বীমা করতে হবে

স্টাফ রির্পোটার : কাজের উদ্দেশ্য বাংলাদেশ থেকে বিদেশে গমনেচ্ছুদের জীবন বিমা বাধ্যতামূলক ...

ছাত্রলীগের স্লোগানে নতুন ‘ভাইদের’ নাম

স্টাফ রির্পোটার : এক দিন আগেও তাঁদের দেখলে ‘ভাই’, ‘ভাই’ বলে চারপাশ ...