ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | মাদারীপুরের সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত,কনস্টেবল আহত

মাদারীপুরের সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত,কনস্টেবল আহত

মাদারীপুর প্রতিনিধিঃ-মাদারীপুর ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার আলমদস্তার নামক স্থানে মাটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে রাজৈর থানা পুলিশের এসআই মনির হাসান (৩৫) নিহত হয়েছেন। । এ সময় পুলিশের কনস্টেবল ইউসুব আলী নামে অপর এক পুলিশ সদস্য আহত হয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০ টার দিকে রাজৈর থানার এসআই মনির হাসান ও কনস্টেবল ইউসুব আলী কর্তব্য কাজে থানা থেকে মটরসাইকেল যোগে টেকেরহাট যাওয়ার সময় আলমদস্তার নামক স্থানে পৌছলে বিপরিত দিক থেকে আসা মাদারীপুরগামী একটি যাত্রীবাহী লোকাল বাসের সাথে মটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই পুলিশ সদস্য আহত হয়। আহতদেরকে প্রথমে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এসআই মনির হাসান নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়। পুলিশ কনস্টেবল ইউসুব আলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তার অবস্থাও আশঙ্কাজনক।নিহত মনিরহাসান ফরিদপুরের কোতয়ালী থানার নিখুরদি গ্রামের আব্দুস সালাম মোল্লার ছেলে।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত)মোঃ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘাতক বাসটি আটক করা হয়েছে। ড্রাইভার পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈরে কসমেটিক্স কারখানায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে আগ্নিকান্ড নারী শ্রমিক নিহত ॥ দগ্ধ ৮

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥ গাজীপুরের কালিয়াকৈরে কসমেটিক্স তৈরীর এক কারখানায় মঙ্গলবার বিকেলে গ্যাস সিলিন্ডার ...

আগৈলঝাড়ায় সন্ত্রাস নাশকতা প্রতিরোধ বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়া বাল্যবিয়ে প্রতিরোধ, আইন ...