ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | মাদকাসক্ত ছেলেকে পিটিয়ে হত্যা, বাবা আটক

মাদকাসক্ত ছেলেকে পিটিয়ে হত্যা, বাবা আটক

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে মো. মাসুদ মিয়া (২০) নামের মাদকাসক্ত ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই পিতা ও সহোদর বড় ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ঘাতক পিতা সাবেক ইউপি সদস্য মো.মফিজ উদ্দিনকে আটক করেছে। তবে এ ঘটনার মূল ঘাতক বড় ভাই মতিয়ার রহমান পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের কাশাদহ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাশাদহ গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ উদ্দিনের মাদকাসক্ত ছেলে মাসুদ শুক্রবার সকালে তার বাবার কাছে ১ লক্ষ টাকা দাবি করলে মফিজ উদ্দিন তা দিতে অস্বীকার করে। এ নিয়ে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মাদকাসক্ত মাসুদ উত্তেজিত হয়ে বাড়ির ফ্রিজ ও আসবাবপত্র ভাংচুর করে।

এ সময় পিতা মফিজ উদ্দিন ছেলেকে নিবৃত করতে চড় থাপ্পড় মারে। এতে সে আরও ক্ষিপ্ত হয়ে উঠে। পরবর্তীতে বড় ভাই মতিয়ার কোদালের ঘাড়া দিয়ে মাদকাসক্ত মাসুদকে পেটালে সে মাটিতে লুটিয়ে পড়ে। স্বজনরা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করেন। হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের পিতা সাবেক ইউপি সদস্য মফিজ উদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম ...