Home | বিনোদন | মাদককাণ্ডে জড়াল সারা আলী খানের নাম

মাদককাণ্ডে জড়াল সারা আলী খানের নাম

বিনোদন ডেস্ক :  সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদককাণ্ডে এবার নাম জড়াল বলিউডের উঠতি অভিনেত্রী সারা আলী খানের। শুক্রবার ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবির জিজ্ঞাসাবাদের সময় মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে রিয়া যে ২৫ জন বলি তারকার নাম উল্লেখ করেন, সারা তাদের মধ্যে একজন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাও এমন দাবি করেছে বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। এর আগে সুশান্তের প্রেমিকা রিয়া দাবি করেন, বলিউডের ৮০ শতাংশই মাদকাসক্ত। তবে যে ২৫ জন তারকার নাম তিনি উল্লেখ করেছেন, তাদের নামে সমন পাঠাবে এনসিবি।

এনসিবির জেরায় রিয়া জানিয়েছেন, ২০১৬ সালে ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। সুশান্ত ও সারা একসঙ্গে আড্ডা দেয়ার সময় মাদক নিতেন।

এই তালিকায় উঠে আসা তারকাদের এনসিবি এ, বি ও সি ক্যাটেগরিতে ভাগ করে তদন্ত চালাবে বলে জানা গেছে। অভিনেতা ছাড়াও অনেক প্রযোজক, পরিচালক, কাস্টিং ডিরেক্টরদের নাম উল্লেখ করেছেন রিয়া।

সুশান্তের টিমের সাবেক সদস্য স্যামুয়েল হাওকিপ মুখ খুলছিলেন সারা এবং সুশান্তের সম্পর্ক নিয়ে। তারপর এই জুটিকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন অভিনেতার ফার্ম হাউজের রক্ষী।

তিনি জানান, সুশান্তের সঙ্গে প্রায়ই সারা তার ফার্ম হাউজে আসতেন সময় কাটাতে। সুশান্ত নাকি তাকে প্রপোজ করার কথা ভেবেছিলেন গত ফেব্রুয়ারিতেই।

সারাকে নিয়ে ব্যাঙ্কক ট্রিপেও গিয়েছিলেন সুশান্ত। সেখানে গিয়ে টানা দিন হোটেলে বন্দি ছিলেন দুজন। পরে ‘মাফিয়া গ্যাং’-এর চাপেই নাকি এই সম্পর্ক থেকে সারাকে বেরিয়ে আসতে হয় বলে বলিউডে গুঞ্জন রয়েছে।

তবে এখনও পর্যন্ত সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি সাইফকন্যা সারা। অভিনেতার মৃত্যুর পর শুধু একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মির্জাপুরে আ’লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলরে মির্জাপুর পৌরসভার বিনা্ প্রতদ্বিন্দ্বতিায় ময়ের নির্বাচিত হয়েছেনে আওয়ামী ...

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক খায়রুলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

হাবীব জুয়েল, রাজশাহী : সম্প্রতি রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর খায়রুল তালাইমারীর ...