ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | মাগুরায় মস্তকবিহীন অদ্ভূত শিশুর জন্ম

মাগুরায় মস্তকবিহীন অদ্ভূত শিশুর জন্ম

headless childস্টাফ রিপোর্টার : মস্তকবিহীন অদ্ভূত শিশুর জন্ম দিয়েছেন এক প্রসূতি। আশ্চর্য আকৃতির ওই নবজাতককে দেখার জন্য কৌতূহলি মানুষের ভিড় পড়ে গেছে।

বুধবার রাতে মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অদ্ভূত ওই পুত্র শিশুর জন্ম দেন বিলকিস খাতুন (২২) নামের এক প্রসূতি।
তিনি স্থানীয় আমিনুর রহমানের মেয়ে এবং ফরিদপুরের মধুখালী উপজেলাধীন নওয়াপাড়া গ্রামের সমুন মিয়ার স্ত্রী।
হাসপাতাল সূত্র জানায়, বুধবার বিকেলে হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি করা হয় বিলকিস খাতুনকে। সন্ধ্যার পর স্বাভাবিকভাবেই তিনি এক পুত্র সন্তানের জন্ম দেন। এটি ওই প্রসূতির প্রথম সন্তান। কিন্তু নবজাতকের শারীরিক গঠন অদ্ভূত ও আশ্চর্যজনক। শুধু তাই নয়- সদ্য ভূমিষ্ট ওই শিশুর পা থেকে চোখ পর্যন্ত স্বাভাবিক আকৃতির হলেও মস্তক ছিলো না।
মস্তকহীন বাচ্চার জন্মের এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক মানুষের ভিড় পড়ে যায় হাসপাতালে। এরপর প্রসূতি ও নবজাতকে নিয়ে যাওয়া হয় বাড়িতে। সেখানেও কৌতূহলি মানুষের ভিড় পড়ে যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মকছেদুল মোমিন বাংলামেইলকে বলেন, বৃদ্ধির অস্বাভাবিকতার কারণে অনেক ক্ষেত্রে বিকৃত বাচ্চার জন্ম হতে পারে।
এমন অস্বাভাবিক বাচ্চার জন্ম মহম্মদপুরে এটিই প্রথম উল্লেখ করে তিনি আরো বলেন, ওই বাচ্চার পা থেকে চোখ পর্যন্ত স্বাভাবিক আকৃতির হলেও মাথা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...