ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | মহাজোট ছাড়ছে জাপা, ২০৩ আসনে প্রার্থী চূড়ান্ত

মহাজোট ছাড়ছে জাপা, ২০৩ আসনে প্রার্থী চূড়ান্ত

স্টাফ রিপোর্টার, ১৬ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : ক্ষমতাসীন মহাজোট ছাড়ার ব্যাপারে প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে হুসেইল মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি। শনিবার দলের প্রেসিডিয়াম সদস্যদের অসমাপ্ত বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বিষয়টি চূড়ান্ত করতে পরে কোনো এক দিন ফের বৈঠক হবে। আগামী জাতীয় নির্বাচনে এককভাবে ২০৩ আসনে প্রার্থীও চূড়ান্ত করেছে জাপা।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে জাপার প্রেসিডিয়াম সদস্যদের বৈঠকের বিরতির সময় দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার  সাংবাদিকদের এ কথা জানান।

দেশের সাম্প্রতিক সময়ের সহিংসতায় উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, ‘দেশের স্বাধীনতার পর এমন সিহংসতা অরাজকতা আর ঘটেনি। জাতীয় পার্টি এককভাবে নির্বাচনের জন্য ২০৩টি আসনে প্রার্থী চূড়ান্ত করেছে এবং তৃণমূল পর্যায়ে সংগঠণ শক্তিশালী করার জন্য তাদের নির্দেশ দেয়া হয়েছে।’

তিনি বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে আগামী নির্বাচন অনিশ্চয়তার দিকে এগোচ্ছে। জাতীয় পার্টি সহিংসতা হত্যা নির্যাতনের রাজনীতি করে না।’

তবে জোট ছাড়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পরবর্তী বৈঠকের দিন এখনো নির্ধারণ করা হয়নি বলে জানান জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...