ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | মহাখালী রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষ, আহত ৩

মহাখালী রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষ, আহত ৩

mohakhali train bus crash মহাখালী ট্রেন বাস সংঘর্ষস্টাফ রিপোর্টার :  রোববার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর মহাখালীর রেলক্রসিং এ বাস ও ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। গুরুতর আহত বাস চালক লিয়াকত আলী (৩২) ও অজ্ঞাতপরিচয় যাত্রীকে প্রথমে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় বাস থেকে হুড়োহুড়ি করে নামতে গিয়ে কয়েকজন বাসযাত্রী আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিমানবন্দর থেকে কমলাপুর গামী একটি লোকাল ট্রেন মহাখালী এসে পৌছায়। এসময় রেলক্রসিং এর সিগন্যাল বাঁশ উঠানো থাকায় উত্তরা থেকে মিরপুর গামী একটি বেঙ্গল পরিবহন ক্রসিং অতিক্রম করতে গেলে ট্রেনটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে পাশের ঘুণ্টিঘরের ওপর গিয়ে পড়লে বাস চালক ও এক যাত্রী গুরুতর আহত হন।
এদিকে, এ দুর্ঘটনার পর ঢাকার বাইরে থেকে আসা কমলাপুর রেল স্টেশনগামী সব ধরনের ট্রেন চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এরপর রাত ১২টা ৪০ মিনিটে কমলাপুর থেকে ঢাকার বাইরে যাওয়ার ডাউন লাইন খুলে দেওয়া হয়।দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে এসে বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। তেজগাঁও ফায়ার স্টেশন ম্যানেজার রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালাচ্ছি। বাসটি সিএনজি চালিত হওয়ায় বাস থেকে গ্যাস অপসারণের চেষ্টা করছি। এদিকে, রেললাইন থেকে বাসটি উদ্ধারের জন্য পুলিশের একটি রেকার দিয়ে ৬ বার চেষ্টা করেও রাত পৌনে ১টা পর্যন্ত তা উদ্ধার করা যায়নি।
জিআরপি পুলিশ জানায়, ক্রেনসম্বলিত রিলিফ ট্রেন এনে দ্রুত বাস উদ্ধার করা হবে। বনানী থানার অপারেশন অফিসার আবু বকর সিদ্দিকী বলেন, দুর্ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে শুনতে পেয়েছি। তবে নিহতের কোনো খবর এখনও জানতে পারিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...