Home | খেলাধূলা | মশার অত্যাচারে পালিয়ে যাওয়ার মতো অবস্থা মোস্তাফিজদের

মশার অত্যাচারে পালিয়ে যাওয়ার মতো অবস্থা মোস্তাফিজদের

স্পোর্টস ডেস্ক :  হায়দরাবাদে অন্য এক প্রতিপক্ষের মুখে পড়েছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুশীলনে গিয়েই তাঁদের পালানোর মতো অবস্থা মশার অত্যাচারে।

মুম্বই ইন্ডিয়ান্স আজ রাতে তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে স্বাগতিক সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। মঙ্গলবারই রোহিত শর্মারা পৌঁছে গিয়েছিলেন সেখানে। সেখানে ড্রেসিংরুমে ঢুকেই তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। মশায় ভর্তি হয়ে আছে ড্রেসিংরুম। বসার উপায় নেই। তাঁদের দলের পক্ষ থেকে মাঠের কর্মীদের কাছে মশা মারার র‌্যাকেট চেয়ে পাঠানো হয়। কয়েকটি র‌্যাকেটর  ব্যবস্থাও হয়ে যায় দ্রুত। তা দিয়ে মশা মারতে নেমে পড়েন রোহিত- মোস্তাফিজরা।

দুর্দশার এখানেই শেষ নয়। এর পর মাঠে নেমেও মশার অত্যাচারে পালিয়ে যাওয়ার মতো অবস্থা হয় ক্রিকেটারদের। কেউ একটা জায়গায় দাঁড়িয়ে পর্যন্ত থাকতে পারেননি। অনেকেই আতঙ্কিত হয়ে পড়েন এমন পরিস্থিতি দেখে।

এমন অব্যবস্থার জন্য হায়দরাবাদ ক্রিকেট সংস্থার দিকেই অভিযোগের আঙুল উঠছে। এমনিতেই আর্থিক দুর্নীতির অভিযোগে হায়দরাবাদ সংস্থার একাধিক কর্তাকে বহিষ্কৃত করা হয়েছে।

মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে মৌখিক ভাবে প্রতিবাদ জানানোর পরে  গোটা স্টেডিয়ামে মশা তাড়ানোর স্প্রে করা হয়েছে। কিন্তু তাতেও আর এক বিপত্তি। মশা মারতে গিয়ে কামানই দেগে ফেলেছেন মাঠের কর্মীর  এত বেশি স্প্রে করে দিয়েছে যে, ভিতরে কেউ বসে থাকতে পারছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাবেক ৩ খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : জাতীয় ফুটবল ও হকি দলের সাবেক তিন খেলোয়াড়কে ঢাকার মিরপুরে ৩টি ...

১৬২ রানেই গুটিয়ে গেলো পাকিস্তান

ক্রীড়া ডেস্ক : শুরুতেই বিপর্যয়। পরে হাল ধরেছিলেন বাবর আজম আর শোয়েব মালিক। ...