ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | মরগ্যান-স্টোকস জুটিতে সমতা আনল ইংল্যান্ড

মরগ্যান-স্টোকস জুটিতে সমতা আনল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক :পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ছয় উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচে তিন উইকেটে জিতেছিল স্বাগতিক নিউজিল্যান্ড। তাই সিরিজে এখন ১-১ সমতা বিরাজ করছে।

বুধবার মাউন্ট মঙ্গানুইয়ে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৪৯.৪ ওভারে ২২৩ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় স্বাগতিক নিউজিল্যান্ড। ব্যাটিংয়ের শুরুতেই মাত্র এক রান করে সাজঘরে ফিরে যান ওপেনার কলিন মুনরো। দলীয় নয় রানে ফিরে যান ওয়ানডাউনে ব্যাট করতে নামা মার্ক চ্যাপম্যান। হাফ-সেঞ্চুরি করে মঈন আলীর বলে ফিরেন আরেক ওপেনার গাপটিল। দলের হয়ে সর্বোচ্চ রান করেন মিচেল স্যান্টনার। ৬৩ রান করে অপরাজিত থাকেন তিনি। ইংল্যান্ডের হয়ে ক্রিস ওয়েকস ২টি, মঈন আলী ২টি ও বেন স্টোকস ২টি করে উইকেট নেন।

পরে ইংল্যান্ড ব্যাট করতে নেমে ৩৭.৫ ওভারে চার উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। প্রথমে ৮ রান করেই সাজঘরে ফিরেন ওপেনার জ্যাসন রয়। ৩৭ রান করে করে ফিরেন আরেক ওপেনার জনি বেয়ারস্টো। তারপর মরগ্যান-স্টোকস জুটিতে জয়ের দিকে এগিয়ে যায় সফরকারীরা। ৬৩ রান করে আউট হন মরগ্যান। দীর্ঘদিন পরে দলে ফেরা স্টোকসও ছিলেন দারুণ ছন্দে। মরগ্যানের পাশাপাশি তিনিও হাফ সেঞ্চুরি করেন। মরগ্যান ফিরে যাওয়ার পর জস বাটলার ব্যাট করতে নেমে ২০ বল খেলে ৩৬ রান করে অপরাজিত থাকেন।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ৬ উইকেটে জয়ী ইংল্যান্ড।

নিউজিল্যান্ড ইনিংস: ২২৩/১০ (৪৯.৪ ওভার)

(মার্টিন গাপটিল ৫০, কলিন মুনরো ১, চ্যাম্পম্যান ১, রস টেইলর ১০, টম লাথাম ২২, হেনরি নিকোলাস ১, কলিন ডি গ্র্যান্ডহোম ৩৮,স্যান্টনার ৬৩*,সাউদি ৬,বোল্ট ২;  উইলি ১৬/০, স্টোকস ৪২/২, ওয়াকেস ৪২/২)।

ইংল্যান্ড ইনিংস: ২২৫/৪ (৩৭.৫ ওভার)

(জ্যাসন রয় ৮, জনি বেয়ারস্টো ৩৭, জো রুট ৯, ইয়ন মরগ্যান ৬২, জস বাটলার ৬৩*, স্টোকস ৩৬*; বোল্ট ২/৪৬,)

প্লেয়ার অব দ্য ম্যাচ:  বেন স্টোকস (ইংল্যান্ড)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

ভারতের-বাংলাদেশ মুখোমুখি, অনেক পরীক্ষার ম্যাচ আজ

ক্রীড়া ডেস্ক : ঠিক যেন বিরান ভূমিতে ফুল ফুটিয়ে বসে আছে শেখ আবু ...