Home | ফটো সংবাদ | মম বাংলাদেশের প্রথম নায়িকা বলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন

মম বাংলাদেশের প্রথম নায়িকা বলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন

বিনোদন ডেস্ক : বাংলাদেশের নাট্য ও চলচ্চিত্র জগতের একটি সুপরিচিত নাম জাকিয়া বারী মম। ঢালিউডের গণ্ডি পেরিয়ে যিনি খুব শিগগিরই অভিষিক্ত হচ্ছেন বলিউডের ছবিতেও। অনেক দিন ধরেই পত্র-পত্রিকায় দেখা যাচ্ছে এমন খবর। কিন্তু কবে থেকে মমর বলিউড যাত্রা শুরু হবে সেই বিষয়টা নিশ্চিত ছিল না। সম্প্রতি সেটাই পরিষ্কার করলেন নায়িকা।

জানালেন, ‘আগামী বছরের মার্চ থেকেই বলিউডের ছবির কাজ শুরু করব। ছবিতে আমার বিপরীতে নায়ক কে থাকবেন তা শুটিংয়ের এক মাস আগে জানিয়ে দেয়া হবে।’ এর আগে নায়ক ফেরদৌস বলিউডের ছবিতে অভিনয় করলেও মমই বাংলাদেশের প্রথম নায়িকা যিনি ভারতীয় হিন্দী ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন।

কয়েকমাস আগে ফয়সাল সাইফ নামের একজন বলিউড নির্মাতার একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মম। তবে চলচ্চিত্রটির নাম এখনও চূড়ান্ত করা হয়নি বলে জানা গেছে।

মম বর্তমানে ব্যস্ত রয়েছেন অরুণ চৌধুরী নির্মিতব্য প্রথম ছবি ‘আলতাবানু’র শুটিং নিয়ে। ছবিটিতে তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন। পাশাপাশি শেষ করেছেন তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’ ছবির কাজ। দুটি ছবিতেই তার নায়ক আনিসুর রহমান মিলন।

এদিকে গত ১৯ ডিসেম্বর ছিল মমর জন্মদিন। উৎসবমুখর পরিবেশেই বিশেষ এ দিনটি উদযাপন করেছেন নায়িকা। বাড়িতে ছোট-খাটো একটি পার্টিরও আয়োজন করেছিলেন জাতীয় পুরস্কার বিজয়ী এ অভিনেত্রী। যেখানে উপস্থিত ছিলেন নির্মাতা শিহাব শাহীন, অভিনেত্রী মৌসুমী হামিদ, নাদিয়া, বিজরী বরকতুল্লাহ, সুষমা সরকার ও অভিনেতা লুৎফর রহমান জর্জসহ শোবিজের আরও কয়েকজন তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্বকাপের এবারের আসরে সবচেয়ে বেশি টিকিট বরাদ্দ রাশিয়ার

স্পোর্টস ডেস্ক : আর মাত্র ৫৬ দিন পরে পর্দা উঠবে বিশ্ব ফুটবলের ...

সংসদ নির্বাচনে প্রবাসী বাংলাদেশিদের ভোট নেয়ার সুপারিশ

স্টাফ রিপোর্টার :  আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরীক্ষামূলকভাবে প্রবাসী বাংলাদেশিদের ভোট নেয়ার ...