Home | ফটো সংবাদ | মন্ত্রীসভা থেকে অপসারণই নয় লতিফ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে -পীর মিসবাহ এমপি

মন্ত্রীসভা থেকে অপসারণই নয় লতিফ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে -পীর মিসবাহ এমপি

মোঃ বুরহান উদ্দিন, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ সদর আসনের এমপি ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, লতিফ সিদ্দিকী মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে মন্ত্রী হিসেবে তাঁর শপথ ভঙ্গ করেছেন। হজ, তাবাগীগ ও প্রিয় নবী হযরত মোহাম্মদ (সঃ) সম্পর্কে কটূক্তি করে মানুষের হৃদয়ে রক্তক্ষরণ ঘটিয়েছেন। তাঁর এই অপরাধ ক্ষমার অযোগ্য। কজেই মন্ত্রীসভা থেকে তাঁকে অপসারণই নয়, ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অপরাধে তাঁকে প্রচলিত আইনে বিচারের মুখোমুখি দাঁড় করি দৃষ্টান্তমূলক শাস্তিরও ব্যবস্থা করতে হবে।

বুধবার বিকালে সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে হজ, তাবালীগ ও হযরত মোহাম্মদ (সঃ) সম্পর্কে কটূক্তি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী লতিফ সিদ্দিকীর করা কটূক্তির প্রতিবাদে জেলা জাতীয় পার্টি আয়োজিত সভাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত এ সমাবেশে কয়েক হাজার বিক্ষোব্ধ মানুষ অংশ নেন। সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে ট্রফিক পয়েন্টে সমবেত হন তারা। বিকেলে কানায় কানায় পূর্ণ হয়ে যায় ট্রাফিক পয়েন্ট ও আশপাশের এলাকা। এর আগে বিশাল একটি প্রতিবাদ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী খোশনূরের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, পৌর প্যানেল মেয়র মনির উদ্দিন, জেলা জাপার যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ, জাপা নেতা সাইফুর রহমান সমছু, জসিম উদ্দিন লাল, হাজী হেলাল, গোলাম সাদেক শিরু ,বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলমগীর জলিল, উপজেলা যুব সংহতির সভাপতি মহিউদ্দিন মহিম, জাপা নেতা আব্দুল মতিন,জসিম উদ্দিন, সাজ্জাদুর রহমান সাজু ,ফারুক আহমদ,আব্দুর রকিব, এরশাদ আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুসিকে ভোট শুরু

স্টাফ রিপোর্টার :   শুরু হলো কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনের ভোটগ্রহণ। আজ ...

দুই আসিফের ‘সাদা আর লাল’

বিনোদন ডেস্ক :  আসিফ ইকবাল। এ দেশের একজন বরেণ্য গীতিকবি। আর আসিফ ...