Home | ব্রেকিং নিউজ | মন্ত্রীরা অসুস্থ হলে বিদেশ থেকে ডাক্তার আসে : মোশাররফ

মন্ত্রীরা অসুস্থ হলে বিদেশ থেকে ডাক্তার আসে : মোশাররফ

স্টাফ রির্পোটার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, মন্ত্রীরা যদি অসুস্থ হয়, বিদেশ থেকে ডাক্তার আসে। আর কীভাবে বিদেশে পাঠিয়ে দেওয়া হয়, তা আমরা দেখেছি। আর আমাদের নেত্রী দেশেই চিকিৎসার দাবি জানিয়েছিলেন। কিন্তু তিনবারের প্রধানমন্ত্রীকে ন্যূনতম চিকিৎসা দেওয়া হচ্ছে না।

বুধবার (০৬ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপি আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

দুপুর সাড়ে ১২টা থেকে কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ১২টায় মানববন্ধনে দাঁড়ান নেতাকর্মীরা। দুপুর দেড়টা পর্যন্ত এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন—বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মোশাররফ হোসেন বলেন, আমরা দেশনেত্রীর অসুস্থতা নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন। কারাগারে তিনি অনেক অসুস্থ। বিনা চিকিৎসায় তিলে তিলে ধ্বংস করে দিচ্ছে।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তার পচ্ছন্দ অনুযায়ী দেশে অথবা বিদেশে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

তিনি আরও বলেন, কারাগারে খালেদা জিয়ার কিছু হলে এর দায় সরকারকেই নিতে হবে।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে মোশাররফ বলেন, এমন আন্দোলন করতে হবে যাতে সরকার খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হবে।

দলটির স্থায়ী কমিটির আরেক সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, বেগম জিয়াকে মুক্ত করতে আমরা অনেক চেষ্টা করছি। কিন্তু তারপরও তাকে মুক্তি করতে পারি নাই। কারণ সরকারের হিংসনীতির কারণে বেগম জিয়াকে বের করতে পারছি না। তবে তার মুক্তি আসবে রাজপথে। তাই আন্দোলনের ছাড়া কোনো বিকল্প নাই।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আশু রোগ মুক্তির কামনা করে বলতে চাই, উনাদের এক নেতা বললেন, কাদের সাহেব ও খালেদা জিয়া এক নয়। আমরা বলতে চাই, বেগম জিয়ার কোনো ক্ষতি হলে এর দায়-দায়িত্ব সরকারকে নিতে হবে।

দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বিএনপি নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দাম বাড়ানোর পর কমছে স্বর্ণের দাম

স্টাফ রির্পোটার : দাম বাড়ানোর চারদিন পর স্বর্ণের দাম কমানোর ঘোষণা দিয়েছে স্বর্ণ ...

দক্ষতা দিয়ে নিজেকে ছাড়িয়ে গেছেন শেখ হাসিনা : কাদের

স্টাফ রির্পোটার : যোগ্যতা, দক্ষতা, ব্যক্তিত্ব আর বিচক্ষণতায় শেখ হাসিনা নিজেকেই নিজে ছাড়িয়ে ...