Home | বিনোদন | মনোনয়নপত্র জমা দিয়ে যা বললেন অপু বিশ্বাস

মনোনয়নপত্র জমা দিয়ে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক : ভক্তরা ভালোবেসে ‘ঢালিউড কুইন’ বলে সম্বোধন করেন। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র। বর্তমানে রাজনীতির মাঠেও সরব তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিতে দেখা গেছে তাকে। জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরমও কিনেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ রোববার দুপুরে সেই মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

এর আগে গত ১৫ জানুয়ারি মনোনয়নপত্র ক্রয় করেন অপু। মনোনয়নপত্র জমাদান শেষে তিনি বলেন, ‘নারী ও শিশুদের নিয়ে কাজ করার পরিকল্পনা নিয়েই রাজনীতিতে নেমেছি। কারণ আমি এই বিষয়টার সঙ্গে সরাসরি জড়িত। আমাকে ও আমার সন্তানকে বিষয়টি নিয়ে সাফার করতে হয়েছে। আমি বুঝি একজন নারীকে কতটা সমস্যায় পড়তে হয়।

মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই কাজ করার সুযোগ দিবেন। আমিও আশাবাদী সুযোগ পাবো বলে।’

প্রসঙ্গত, বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপুর নায়ক বাপ্পী চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে সিনেমায় অভিনয় করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...