Home | ব্রেকিং নিউজ | মদন পৌরসভা ‘গ’ থেকে ‘খ’ শ্রেণিতে উন্নীত হওয়ায় আনন্দর‌্যালী

মদন পৌরসভা ‘গ’ থেকে ‘খ’ শ্রেণিতে উন্নীত হওয়ায় আনন্দর‌্যালী

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণার মদন উপজেলার মদন পৌরসভা ‘গ’ থেকে ‘খ’ শ্রেণিতে উন্নীত হওয়ায় আনন্দর‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আনন্দর‌্যালিটি উপজেলা পাবলিক হল প্রাঙ্গন থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌরসভার কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন মদন পৌর মেয়র, মোঃ আব্দুল হান্নান তালুকদার (শামীম), উপজেলা নির্বাহী অফিসার, জনাব ওয়ালীউল হাসান, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি, জনাব আব্দুল কুদ্দুছ, আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক, আব্দুস ছাত্তার, আওয়ামীলীগ নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান, আজিজুল হক ভিকচান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি, লিটন বাঙ্গালী, পৌর আওয়ামীলীগ সভাপতি, সৈয়দ শহিদুল ইসলাম, পৌরসভার কর্মকর্তা, কর্মচারী ও কাউন্সিলরবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, সর্বস্থরের নাগরিকবৃন্দ।

মদন পৌরসভা হলরুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মদন পৌর মেয়র, মোঃ আব্দুল হান্নান তালুকদার (শামীম)। সভাপতির বক্তব্যে মেয়র সাহেব বলেন যে, অত্র পৌরসভার এ অর্জন আমার একার পক্ষে সম্ভব ছিলনা আপনাদের ঐকান্তিক প্রচেষ্ঠায় তা সম্ভব হয়েছে।

বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন আমরা আমাদের নিজ নিজ স্থান থেকে নিজেদের দায়িত্ব সঠিক ভাবে পালন করলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করা সম্ভব হবে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি বলেন জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নয়নের শিখরে পৌছবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা আছে সরকারের : সংসদে প্রধানমন্ত্রী

সংসদ প্রতিবেদক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান ...

কালিয়াকৈর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সম্পন্ন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাব কার্যালয়ে বুধবার দুপুরে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ ...