Home | বিবিধ | আইন অপরাধ | মদনে সন্তানের হত্যার ভয়ে বাবা পলাতক

মদনে সন্তানের হত্যার ভয়ে বাবা পলাতক

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা জেলার মদন উপজেলার ০১নং কাইটাইল ইউনিয়নে সুতিয়ারপাড় গ্রামের মোঃ কাঞ্চন মিয়া (৬৫) কে তার মাদকাসক্ত ছেলে রিপন মিয়া (২২) মেরে ফেলার হুমকি দিয়ে ঘরের সামনে কবর খুদে রেখেছে।
এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত ১বছর পূর্বে রিপন মিয়াকে ০১নং কাইটাইল ইউনিয়নের বাড়রী গ্রামের আনসার উদ্দিনের মেয়ে সাবিনা আক্তারের সাথে বিয়ে হয়। বিয়ের পর পরই রিপন মাদকাসক্ত হয়ে পড়ে এবং স্ত্রীকে নির্যাতন করে। তার পিতা কাঞ্চন মিয়া স্ত্রীকে নির্যাতনের প্রতিবাদ করলে পিতাকেও মারধর করে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। এরপর সাবিনাকে কাঞ্চন মিয়া সাবিনাকে তার পিতা-মাতার কাছে ২৫/০৭/২০১৭ইং তারিখে রেখে আসে। এরপর থেকেই রিপন তার বাবাকে মেরে ফেলার জন্য ঘরের সামনে কবর খুড়ে রেখেছে। এ ঘটনায় এলাকায় এক চাঞ্চল্যকর পরিস্থিতি বিরাজ করছে। অন্যদিকে কাঞ্চন মিয়া ভয়ে অন্যত্র পালিয়ে গিয়ে কষ্টে জীবন-যাপন করছে।
কাঞ্চন মিয়া দৈনিক সংবাদ প্রতিদিনকে কান্না জড়িত কণ্ঠে বলেন, সন্তানকে লালন-পালন করে বিয়ে করানোর পর ভেবে ছিলাম সুখে-শান্তিতে বাকি জীবনটা কাটিয়ে দিব। কিন্তু তা আর হলো না। সন্তানের মেরে ফেলার হুমকির ভয়ে আমি অন্যত্র পালিয়ে কষ্টে দিনযাপন করছি।
এ ব্যাপারে মদন থানার ওসি (তদন্ত) আব্দুল গনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান জানান, আমি এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি এবং মদন থানায় পাঠিয়েছি পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাত খুন: হাইকোর্টের রায়ের অপেক্ষা

স্টাফ রিপোর্টার :  নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলায় হাইকোর্টের রায় ঘোষণা করা ...

আপন জুয়েলার্সের বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের ৫ মামলা

স্টাফ রিপোর্টার :  চোরাচালানের মাধ্যমে আনা প্রায় ১৫ মণ স্বর্ণ ও হীরা ...