ব্রেকিং নিউজ
Home | শিক্ষা | মদনে রমরমা কোচিং বাণিজ্য

মদনে রমরমা কোচিং বাণিজ্য

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা জেলার মদন উপজেলার ৪নং গোবিন্দশ্রী ইউনিয়নে গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের পার্শ্বে গড়ে তুলেছে রমরমা কোচিং বাণিজ্য।
সরেজমিনে গিয়ে রবিবার দেখা যায়, সকাল ১০টা ৩০ মিনিটে উচ্চ বিদ্যালয়ে ক্লাস হওয়ার সময়ে বিদ্যালয়ের পাশে রাসেল মিয়ার বাংলো ঘরে বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব ইমদাদুল হক (গণিত) কোচিং ক্লাস নিচ্ছেন। সহকারী শিক্ষক ইমদাদুল হক ও লুৎফুর রহমান (ইংরেজি) মিলে এ কোচিং সেন্টার গড়ে তুলেছেন। তবে ইংরেজি শিক্ষক লুৎফুর রহমানকে পাওয়া যায়নি।
সহকারী শিক্ষক জনাব ইমদাদুল হকের সাথে কথা বলে জানতে চাইলে জানান, শিক্ষার্থীদের অভিভাবকরা জোর সুপারিশ করাতে এই কোচিংটি চালু করেছি। সরকারি নিয়ম নীতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কোচিং বন্ধ করে দেব। গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আজিজুর রহমান আকন্দ জানান, বিদ্যালয় চলাকালীন সময়ে কোচিং পড়ানো আইন বিরোধী ও অন্যায়। তবে এটি বন্ধ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ আঃ রশিদ জানান, বিদ্যালয় চলাকালীন সময়ে কোন শিক্ষক কোচিং বাণিজ্য করতে পারবে না। কেউ কোচিং বাণিজ্য করলে সেই দায়ভার তাকেই নিতে হবে। তবে দ্রুত কোচিং বাণিজ্য বন্ধ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জগন্নাথপুরে প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রস্তুতি হিসেবে মডেল টেস্ট পরীক্ষা

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রস্তুতি হিসেবে ভাল ফলাফল ...

বাগাতিপাড়ায় সুবাহ্ নামক দেয়াল পত্রিকা চালু করলেন পেড়াবাড়ীয়া দাখিল মাদ্রাসায়

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় সৃজনশিল মেধা অন্যেশনে সুবাহ্ নামক দেয়াল ...