Home | সারা দেশ | মদনে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ অর্ধশত লোক আক্রান্ত

মদনে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ অর্ধশত লোক আক্রান্ত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ বৃহস্পতিবার নেত্রকোণার মদন পৌর সদরের আশপাশের শিশুসহ অর্ধশত লোককে পাগলা কুকুর কামড়ে আক্রান্ত করেছে। কুকুরটি দীপক পাল (২২), নিমা সরকার (১২), প্রদীপ সেন(২২), খোকন (৫০), নাদিম (৪২), ওয়াছি (৪), হাদিছা (৫), রুবেল (৭)সহ অর্ধশত লোককে কামড়ে আক্রান্ত করেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পৌর সদরের ধনেশ সরকার (৮০) বাসা থেকে বের হতেই একটি পাগলা কুকুর তাকে কামড় দিয়ে আক্রান্ত করে। এসময় আশেপাশের লোকজন কুকুরটিকে ধাওয়া করলে কুকুরটি যেখানে যাকে পায় তাকেই কামড় বসায়। এভাবেই মুহূর্তের মধ্যে পাগলা কুকুরটি অর্ধশত লোককে কামড়ে আক্রান্ত করে।

এ ব্যাপারে, স্বাস্থ্য প্রশাসক ডাঃ আব্দুল কুদ্দুছ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃহস্পতিবার সকালে পাগলা কুকুরের কামড়ে আক্রান্ত হয়ে একের পর এক লোক চিকিৎসা নেওয়ার জন্য হাসপাতালে আসে। তবে হাসপাতালে সরকারি বা বেসরকারি জলাতঙ্ক রোগের ভ্যাকসিন না থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয় এবং খুব শীঘ্রই জলাতঙ্ক রোগের ভ্যাকসিন নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়।পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ফয়সাল খান জানান, বিষয়টি আমি শুনেছি। কিন্তু পৌরসভায় কোন ভ্যাকসিন না থাকায় দেওয়া সম্ভব হচ্ছে না। তবে পৌরসভার বেওয়ারিশ কুকুর নিধনের বিষয়ে মেয়রের সাথে আলোচনা করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ কুমিল্লা সিটি নির্বাচন

স্টাফ রিপোর্টার :   কুমিল্লা সিটি কর্পোরেশনে (কুসিক) আজ ভোট উৎসব। রয়েছে শঙ্কাও। ...

সিটি নির্বাচন : নিরাপত্তার চাদরে কুমিল্লা নগরী

স্টাফ রিপোর্টার :  কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ...