ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | মদনে জেলা প্রশাসকের সরকারি উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন

মদনে জেলা প্রশাসকের সরকারি উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন

সুদর্শন আচার্য (মদন, নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার মদন উপজেলায় বৃহস্পতিবার জেলা প্রশাসক ড. মোঃ মশফিক্রু রহমান সরকারি উন্নয়ন মূলক কর্মকান্ড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন।
এ সময় মদন ইউনিয়নের গুচ্ছ গ্রাম পরিদর্শন, তিয়শ্রী ইউনিয়নে ২০১৭-১৮ অর্থ বছরের কাবিটা কর্মসূচি পরিদর্শন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের বালালী পদশ্রী উপ-প্রকল্পের বেরি বাঁধ পরিদর্শন কালে সাধারণ কৃষকদের আগাম বন্যা থেকে ফসল রক্ষায় বাঁধের সুফল সম্পর্কে কৃষকদরে কাছ জানতে চান, ফতেপুর ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কার্যক্রম পরিদর্শন করেন।
পরিদর্শন কালে গণ মাধ্যম কর্মীদের একান্ত স্বাক্ষাতে জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান বলেন হাওরাঞ্চলে কৃষকের ফসল রক্ষার্তে যে কোন রক্ষম অনিয়ম ও দুর্নীতি কঠোর হস্তে দমন করা হবে।
জেলা প্রশাসকের সফর সঙ্গী ছিলেন সহকারী কমিশনার (গোপনীয় শাখা) জনাব সাখাওয়াতজ্জামান, নিবার্হী প্রকৌশলীর্ আখতারুজ্জামান পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালিউল হাসান, উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রহুল আমিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান বৃন্দ ও গণ মাধ্যম কর্মী গণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগ এলাকায় শত্রæতামূলকভাবে প্রতিবেশী একটি পরিবারকে ...

রাণীনগরে পূন: নির্মানের পর আবারও ভেঙ্গে গেল কালভার্টটি

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলার শিয়ালা-চাঁপাপুর রাস্তার একটি ...