ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | মদনে আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

মদনে আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে বুধবার (৩০শে নভেম্বর) সকালে উপজেলা পাবলিক হলে আনসার ও ভিডিপির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২। উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীনের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোণা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মোঃ গোলাম মৌলাহ্ তুহিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেযারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, মদন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হামিদ ইকবাল। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার সকল ইউনিযনের আনসার ও ভিডিপি সদস্যবৃন্দ।

এসময় জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্টের কাছে উপজেলা আনসার সদস্যদের পক্ষ থেকে কযকেজন সদস্য তাদের পেশাগত দাযত্বি পালনের ক্ষেত্রে বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং সমস্যাগুলো খুব দ্রত সমাধানের আশ্বস্থ করেন।

আলোচনা শেষে দাযত্বি পালনে বিশেষ অবদান রাখায় কয়েকজন আনসার সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয।

জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মোঃ গোলাম মৌলাহ্ তুহিন তার বক্তব্যে বলেন, আনসার সদস্যদের সকল সমস্যা সমাধানে দ্রত কার্যকরী ব্যবস্থা নেয়া হবে। দেশের সকল কার্যক্রমে আমাদের আনসার ও ভিডিপি সদস্যরা বিশেষ ভূমিকা পালন করে আসছে। আশা করছি আগামী দিনেও আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...

মদনে ৪৪তম বিজ্ঞান মেলা- ২০২২ উদযাপিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪৪তম জাতীয় ...