Home | বিনোদন | ছোটপর্দা | ভালোবাসা দিবসে মেহজাবিনের পাঁচ নাটক

ভালোবাসা দিবসে মেহজাবিনের পাঁচ নাটক

বিনোদন ডেস্ক : ছোট পর্দার একজন জনপ্রিয় তারকা অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গত বছরের কোরবানীর ঈদে প্রচারিত হয়েছিল তার অভিনীত নাটক ‘বড় ছেলে’। এর আগে নাটক ও বিজ্ঞাপনে কাজ করে তিনি যতটা না জনপ্রিয়তা পেয়েছিলেন, এই ‘বড় ছেলে’ নাটকটি তাকে তারচেয়ে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছিল। ওই নাটকে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের।

তারপর থেকেই মেহজাবিনের প্রতি আগের থেকে বেশি আগ্রহ বেড়েছে নাট্য নির্মাতাদের। যার প্রমাণ মিলল নতুন বছরে এসে। কদিন বাদেই বিশ্ব ভালোবাসা দিবস। এই ভালোবাসা দিবসে প্রদর্শনের জন্য গুণে গুণে পাঁচটি নাটকে অভিনয় করেছেন দেশের শোবিজ অঙ্গণের জনপ্রিয় এই তারকা। সবগুলো নাটকই ভালোবাসা দিবসের জন্য।

নাটকগুলো সম্পর্কে নিজেই জানালেন মেহজাবিন। বললেন, ‘ভালোবাসা দিবসের কাজ নিয়ে প্রতি বছরই কমবেশি ব্যস্ত থাকতে হয়। তবে এবার একটু বেশি ব্যস্ত। এবার মাবরুর রশীদ বান্নাহর ‘বেকার ভালবাসা’, হিমেল আশরাফের ‘সায়েন্স ভার্সেস আর্টস প্রেম যুদ্ধ’, শিহাব শাহিনের ‘যদি তুমি বলো’, প্রবীর রায় চৌধুরীর ‘বেস্ট ফ্রেন্ড’ এবং আশফাক নিপুণের নাম ঠিক না হওয়া একটি নাটকের শুটিং শেষ করেছি।’

কাজের ফিরিস্তিই বলে দিচ্ছে, জনপ্রিয়তার দিক থেকে সমসাময়িক অনেককেই ছাড়িয়ে গেছেন মিষ্টি চেহারা ও হাসির নায়িকা মেহজাবিন চৌধুরী। একটি দিবসকে সামনে রেখে একাই পাঁচটি নাটকে অভিনয় করা তো আর কম কথা নয়। তবে গত কোরবানীর ঈদের ‘বড় ছেলে’র মতো ভালোবাসা দিবসেও নতুন কোনো ঝলক দেখাতে পারেন কিনা সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে করা রিটের ওপর বিভক্ত আদেশ হাইকোর্টের

স্টাফ রির্পোটার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  মনোনয়নপত্র ইসিতে অবৈধ ...

নির্বাচনকালীন সরকারের টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে প্রধানমন্ত্রী ,ধর্মে মোজাম্মেল

স্টাফ রির্পোটার : নির্বাচনকালীন সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এবং ডাক, টেলিযোগাযোগ ...